whatsapp channel

কুকুরের মুখে খাবার তুলে দিয়ে মানবিকতার নজির গড়লেন প্রতিবন্ধী যুবক, ভাইরাল ভিডিও

গোটা বিশ্ব জুড়ে হানাহানি-মারামারি, হিংসা এসব যেমন দেখা যায় তেমন মুদ্রার উল্টো পিঠও আছে। যেখানে মানবিকতা এখনও হারিয়ে যায়নি। আর এই মানবিকতা হারিয়ে যায়নি বলেই পৃথিবী এখনো পর্যন্ত ধ্বংস হয়নি।…

Avatar

HoopHaap Digital Media

গোটা বিশ্ব জুড়ে হানাহানি-মারামারি, হিংসা এসব যেমন দেখা যায় তেমন মুদ্রার উল্টো পিঠও আছে। যেখানে মানবিকতা এখনও হারিয়ে যায়নি। আর এই মানবিকতা হারিয়ে যায়নি বলেই পৃথিবী এখনো পর্যন্ত ধ্বংস হয়নি। উপরের ভিডিওটিতে দেখা যাচ্ছে, মানুষটি নিজে প্রতিবন্ধী। তার হাত এবং পা স্বাভাবিক নয়। কিন্তু তা সত্বেও কষ্ট করে বিস্কুটের প্যাকেট থেকে বিস্কুট বার করে একটা একটা করে মুখে তুলে দিচ্ছে আর এক প্রতিবন্ধী কুকুরকে।

কুকুরটির মুখটি ক্ষতবিক্ষত তার হয়তো খেতে অসুবিধা হয়, তাই এই মানুষটি নিজের ওই ছোট ছোট হাত দিয়ে কুকুরের মুখে খাবার তুলে দিচ্ছেন। সত্যিই মানুষটিকে স্যালুট জানাতে হয়। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতো ভাইরাল হয়েছে প্রত্যেকে এই মানুষটির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

এই রাস্তার কুকুরগুলোকেই মারার জন্য কেউ কেউ খাবারের সঙ্গে বিষ মিশিয়ে দেন, কেউ কেউ আবার খাবারে মিশিয়ে দেন পেরেক, কেউ আবার এদের গায়ে ঢেলে দেন কেরোসিন তেল। চারিদিকে এমন অনাচারের মাঝেও দেখা যায় এইরকম ভগবানরূপী মানুষদের। যারা নিজেদের জীবনকে তুচ্ছ করে রাস্তার এক আহত কুকুরকে আপন করে নিয়েছেন। এই সমস্ত মানুষদের স্যালুট জানাতে হয়। দেখুন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media