Hoop VideoHoop Viral

Bhojpuri Song: নিরাহুয়া-আম্রপালি অতীত, কাজল রাঘবানির সাথে চরম রোম্যান্সে মেতে উঠলেন প্রদীপ পান্ডে

বর্তমান সময়ে হিন্দির পাশাপাশি অনেক আঞ্চলিক ভাষায় সিনেমা তেমন ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি এখন বিশ্বের দরবারে পৌঁছে গেছে। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, ভোজপুরী গান আছে দর্শকের সংখ্যা এখন দেশের কার সীমানা অতিক্রম করে বিদেশেও পৌঁছে গেছে। তার কারণ হিসাবে বলাই যায়, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতাপূর্ন রোমান্টিক সিন। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা গুনে শেষ করা যাবে না।

ভোজপুরী ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হলেন এই ইন্ডাস্ট্রির নায়িকারা। তাদের মাখো মাখো শরীরে বশ করছেন সবাইকে। তাদের শারীরিক পরিভাষা বুঝিয়ে দেয় তারা কত সুন্দর। এই ইন্ডাস্ট্রির কয়েকজন নামজাদা অভিনেত্রী হলেন মোনালিসা, আম্রপালি দুবে, প্রিয়াঙ্কা সিং, স্বপ্না চৌধুরী। তাদের দেখে পুরুষ ভক্তদের ঘাম ছুটে যায়। তবে বর্তমান সময়ে অভিনেত্রী কাজল রাঘবানি বেশ নজর কাড়ছেন ভোজপুরী ছবি ও গানে।

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার প্রদীপ পান্ডে ওরফে চিন্টু সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়, তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং। সম্প্রতি ‘তিরচি নাজারিয়া’ গানের সাথে কোমর দোলালেন প্রদীপ আর কাজল। কালো পোশাকে কাজল কে দারুন লাগছে। আপনিও দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক