Hoop VideoHoop Viral

Dance Video: রাতের অন্ধকারে অক্ষরাকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন খেসারি, একা দেখলেই মজা পাবেন

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেত্রী। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট, তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

পরবর্তীকালে খেসারি লাল কিন্তু বেশ সকলের সঙ্গে রীতিমতো নিজেকে তৈরি করে নিয়েছেন। অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, খেসারি লাল অসাধারণভাবে রোমান্টিক মুডে রয়েছেন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী অক্ষরা সিং এর সঙ্গে। সুনা এ রাজা জি। সাত বছর আগের ভিডিওটি ইউটিউবের মাধ্যমে দেওয়া হয়েছিল এখনো পর্যন্ত ১৬ লক্ষ মানুষ ভিডিওটি এনজয় করেছেন দেখে। ইচ্ছা করলে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই নাচের ভিডিওটি একবার নয় বারবার দেখতে ইচ্ছা করবে।

Related Articles