whatsapp channel

শীঘ্রই আসতে চলেছে সুখবর, হবু সন্তানকে নিয়ে কঠিন সিদ্ধান্ত নিলেন বিরাট-অনুষ্কা

হাতে মাত্র আর কয়েকটা দিন, কোলে আসতে চলেছে ফুটফুটে এক সন্তান। সেই আশায় দিন গুনছেন বিরুষ্কা। অনুষ্কা ও বিরাটের সন্তান নিয়ে ইতিমধ্যেই মানুষের মধ্যে উত্তেজনা তুঙ্গে, এর পাশাপাশি বিরাট-অনুষ্কারও উত্তেজন…

Avatar

HoopHaap Digital Media

হাতে মাত্র আর কয়েকটা দিন, কোলে আসতে চলেছে ফুটফুটে এক সন্তান। সেই আশায় দিন গুনছেন বিরুষ্কা। অনুষ্কা ও বিরাটের সন্তান নিয়ে ইতিমধ্যেই মানুষের মধ্যে উত্তেজনা তুঙ্গে, এর পাশাপাশি বিরাট-অনুষ্কারও উত্তেজন কিছু কম নয়, সন্তানকে কীভাবে প্রতিপালন করবে তা নিয়ে দুজনেই স্পষ্ট। এমনকি অনুষ্কা সাফ জানিয়ে দিয়েছেন তাঁদের সন্তানকে কীভাবে মানুষ করবেন। এই ব্যপারে কোন রকম প্রচারের আলো চাননা তিনি। অভিনেত্রী অনুষ্কার মতে তাঁদের সন্তানকে তাঁরা এমন ভাবেই মানুষ করবেন যাতে সে কোন ভাবেই বিগড়ে না যায়। সকলকে শ্রদ্ধা করার শিক্ষা অনুষ্কা তাঁর মা বাবার থেকে পেয়েছেন এবং এই শিক্ষাই তিনি তাঁর সন্তানকে দিতে চান। অনুষ্কার ইচ্ছা, তাঁর সন্তান এমন হবেন, যিনি সকলকে শ্রদ্ধা করবেন।

জানুয়ারি মাসেই সন্তান প্রসব করার কথা অভিনেত্রীর। হাতে মাত্র আর কয়েকটা দিন। তাই স্বপ্নের বুনন আরও জোরাল হচ্ছে তাঁর। অনুষ্কার কথায় তিনি ও বিরাট দুজনেই চান, সন্তান যেন বিগড়ে যাওয়া বাচ্চা না হয়। অনুষ্কা ‘ভালবাসায়’ বিশ্বাস করেন, তাই তিনি মনে করেন ভালোবাসা তাঁর পরিবারের সবচেয়ে মূল্যবান জিনিস। তাই তিনি ও বিরাট চান যে তাঁদের সন্তান জেন কোন রকম বিগড়ে যাওয়া বাচ্চা না হয়। অর্থাৎ অভিনেত্রী এখন থেকেই প্ল্যান করে নিয়েছেন যে ঠিক কীভাবে তাঁদের বাচ্চাকে মানুষ করবেন।

অনুষ্কার কথায়, “আমরা কখনওই জনসমক্ষে আমাদের সন্তানকে বড় করতে চাই না।” এমনকি সোশ্যাল মিডিয়ার থেকে দূরে রাখতেও চান বলে সাফ জানিয়েছেন অভিনেত্রী। এদিকে সন্তান প্রতিপালনের ক্ষেত্রে দুজনে সমান ভাবে দায়িত্ব ভাগ করে নেবেন বলেই ঠিক করেছেন বিরুষ্কা। সম্প্রতি অনুষ্কাকে দেখা গেল VOGUE India ম্যাগাজিনের কভার পেজে। সেখানেও অনুষ্কা গ্ল্যামারাস ও অনন্যা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media