whatsapp channel

উধাও পরনের সাদামাটা সাজ, হট লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন সকলের প্রিয় ‘জবা’

বেশ কয়েক বছর আগেই পল্লবী শর্মা টেলিধারাবাহিকে পা দিয়েছেন। প্রথম ইটিভি বাংলার ধারাবাহিক 'দুই পৃথিবী' ধারাবাহিকের মাধ্যমে অভিনয় যাত্রা শুরু করেছিলেন তিনি ৷ এই ধারাবাহিকের পর প্ললবী 'কে আপন কে…

বেশ কয়েক বছর আগেই পল্লবী শর্মা টেলিধারাবাহিকে পা দিয়েছেন। প্রথম ইটিভি বাংলার ধারাবাহিক ‘দুই পৃথিবী’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় যাত্রা শুরু করেছিলেন তিনি ৷ এই ধারাবাহিকের পর প্ললবী ‘কে আপন কে পর’ ধারাবাহিকে অভিনয় শুরু করেন। বেশ কয়েক বছর ধরে বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’ ৷ এই ধারাবাহিকের মূল কাহিনী ছিল এক মেয়ের নানান চড়াই উৎরাইয়ের গল্প। মূল চরিত্রের নাম জবা। দৈনন্দিন জনপ্রিয়তার শীর্ষে ছিল এই ধারাবাহিক ৷ একটা সময়ে দিনের পর দিন টাইমব্যান্ড লিডার ছিল এই ধারাবাহিক ৷

এখন ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে তবু পল্লবী ওরফে জবার জনপ্রিয়তা একফোঁটা কমেনি। বরং বেড়ে গিয়েছে। বাঙালি দর্শক পল্লবীকে এখনো জবা বলে ডাকতে বেশি পছন্দ করেন। জবাকে আমরা ধারাবাহিকে দেখতাম একেবারে সাদামাটা গৃহবধূর রূপে। তবে বাস্তবে শাড়ি রুপে অভিনেত্রীকে সেভাবে দেখা যায়না। এখন সোশ্যাল মিডিয়াতে অন্য অবতারে ধরা দিচ্ছেন নিজেদের ফ্যানেদের কাছে।

‘কে আপন কে পর’ ধারাবাহিক শেষ হওয়ার পর পল্লবীকে এখনো কোনো নতুন ধারাবাহিকে আর দেখা যায়নি। তবে এখন অভিনেত্রী নতুন নতুন ফটোশুটের কাজ নিয়ে বেশ ভালো ব্যস্ত আছেন। আর সেই ফটোশুটের নানান ঝলক নিজের অনুরাগীদের সাথে শেয়ার করেন। অভিনেত্রীর এই নতুন রুপ অনুরাগীদের বেশ পছন্দ হয়েছে। বিশেষ করে পুরুষ অনুগামীদের।

 

View this post on Instagram

 

A post shared by Pallavi Sharma (@pallavi_ps_official)

ফের সোশ্যাল মিডিয়াতে পল্লবীর অন্য রুপে নতুন ফটোশুটের ছবি শেয়ার হয়েছে। যা বেশ পছন্দ হয়েছে অনুগামীদের। কি আছে এই পোস্টে? একনজরে দেখে নেওয়া যাক। হাল্কা গোলাপি ফ্রক ওয়াব পিস সাথে মাথায় খোপা আর নিউড মেক আপ। হাল্কা মেক আপ আর অভিনেত্রীর হাসিমুখ দেখে অনেকেই ফিদা। উন্মুক্ত ক্লিভেজে আরো হট আর সেক্সি লাগছিলেন অভিনেত্রী। অনুগামীরা অভিনেত্রীর এহেন অবতার বেশ পছন্দ করেছেন। নিমেষে ভাইরাল হয় এই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Chirkut Infinity (@chirkutinfinity)

Avatar