Bengali SerialHoop Plus

Ranga Bou: বিয়ে করার পরই শ্রুতিকে ভুলে গেলেন নতুন বর!

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’-এর মাধ্যমে জি বাংলার পর্দায় ফিরছেন গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury) ও শ্রুতি দাস (Shruti Das)। ‘পিলু’-র শুটিং চলাকালীন শোনা গিয়েছিল, ধারাবাহিক শেষ হওয়ার কয়েকদিনের মধ্যেই আবারও নতুন ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরবেন গৌরব। তাঁর বিপরীতে অভিনয় করবেন শ্রুতি। কিন্তু গৌরব জানিয়েছিলেন, এইরকম কোনো খবর তাঁর কাছে নেই। পুরো ব্যাপারটি তিনি অস্বীকার করেছিলেন। কিন্তু ‘রাঙা বউ’-এর প্রোমো প্রমাণ করে দিল, এই গুঞ্জন ছিল সত্যি।

ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, গ্রামের মেয়ে পাখি কনে সাজাতে ভালোবাসে। তার বান্ধবীর গাড়ি দাঁড় করিয়ে দেয় পাখি। তাকে নিজের হাতে সাজিয়ে বিদায়ের জন্য তৈরি করে সে। পাখিকে টিটকিরি দিয়ে গ্রামের মহিলারা বলেন, সে সেজে থাকলে তাকেও হয়তো কোনো ছেলে পছন্দ করবে! কিন্তু পাখির স্বপ্ন, সে সাজবে কনের সাজে। কিন্তু পাখির বিয়ে হয়ে যায় সাধারণ সাজেই। নদীপথে নৌকায় শ্বশুরবাড়ি যাওয়ার সময় তার স্বামী তাকে বলে, পাখিকে সে খাঁচায় বন্দি করে রাখবে না। তার জন্য থাকবে মুক্ত আকাশ। কিন্তু হঠাৎই তাদের নৌকা অপর একটি পণ্যবাহী নৌকার সাথে ধাক্কা লাগতে গিয়ে বেঁচে যায়। পাখি তার স্বামীকে হাত ধরে বসিয়ে দিলে সে জিজ্ঞাসা করে, সে কোথায়। এমনকি সে পাখির পরিচয় জিজ্ঞাসা করে।

পাখি বলে, এইমাত্র তাকে বিয়ে করে তার স্বামী ভুলে গেলেন! বোঝা যায়, সম্ভবতঃ পাখির স্বামী কোনো মানসিক অসুখে আক্রান্ত। কিন্তু পারবে কি পাখি সুখে সংসার করতে? এই প্রশ্নের উত্তর লুকিয়ে আছে ‘রাঙা বউ’-এর আগামী জীবনে। বহুদিন পর গৌরব ও শ্রুতির জুটিকে পর্দায় দেখে উচ্ছ্বসিত নেটিজেনদের একাংশ।

এর আগে এই জুটিকে দেখা গিয়েছিল জি বাংলার আরও একটি সিরিয়াল ‘ত্রিনয়নী’-তে। এখনও অবধি ‘রাঙা বউ’-এর সম্প্রচারের সময় জানানো হয়নি চ্যানেলের তরফে।

whatsapp logo