BollywoodHoop PlusHoop Trending

সোনু সুদই আমাদের দেবতা, অভিনেতাকে শ্রদ্ধা জানিয়ে মূর্তি প্রতিষ্ঠা করলেন গ্রামের বাসিন্দারা

করোনাভাইরাস আর লকডাউন এই দুই ঘটনায় পুরো ভারতবাসী একটা সময় পুরো বিধ্বস্ত হয়ে গিয়েছিল। এই সময় রুপোলি স্ক্রিনের ভিলেন থেকে রিয়েল পর্দার হিরো হয়ে উঠেছিলেন এই অভিনেতা। তিনি আর কেউ নন সোনু সুদ। পুরো লকডাউনে নিজের কাজ দিয়ে প্রতিদিনই খবরের শিরোনামে উঠে এসেছিলেম। এই গোটা লকডাউনে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর উদ্যোগের জন্য বিভিন্ন মহলের প্রশংসা আদায় করে নিয়েছেন অভিনেতা সোনু সুদ।

শুধুমাত্র এই পরিযায়ীসের বাড়ি ফিরিয়ে থেমে থাকেননি। এই অসহায় মানুষদের পাশে নানান আর্থিক ভাবে থেকেছিলেন। কখনো গরীবদের অন্নের ব্যবস্থা তো কখনো চিকিৎসার ব্যবস্থা সবরেই দায়িত্ব একা নিজের হাতে নিয়েছিলেন। আবার পরিযায়ীদের উদ্দেশ্যে কর্মসংস্থানের ব্যবস্থা করলেন এই অভিনেতা। এই বিশেষ উদ্যোগ নিয়েছিলেন বিশেষত, যারা লকডাউনে কাজ হারিয়েছিলেন৷ প্রসঙ্গত, তাঁর আরও একটি সেবামূলক উদ্যোগ সবার নজর কেড়েছিল। তেলঙ্গনার পিতৃমাতৃহীন ৩ অসহায় শিশুকে দত্তক নিয়েছিলেন সোনু।

এই করোনা মরশুমে গরীব মানুষ ভগবানকে চোখে না দেখলেও সোনু সুদকে দেখেছিলেন। বিহার হোক কিংবা তেলেঙ্গানা সকল পরিযায়ীদের কাছে আসল ভগবান এই অভিনেতা। মানুষ যে নিজের কাজ দিয়ে ভগবান হতে পারে তা প্রমাণিত হয়েছে সোনু সুদের কাজে। প্রত্যেক ভারতীয় ভগবানকে পুজো করতে চান। আর এই তেলেঙ্গানার সাধারণ মানুষ সেই মর্যাদা দিতেই নিল নতুন পদক্ষেপ। সিদ্দিপেটের ডব্বা টণ্ডা গ্রামে স্থাপন করা হয়েছে সোনুর নামের মন্দির। বসানো হয়েছে তাঁরই আদলে তৈরি একটি মূর্তি।

Copy Code

জয় হো সোনু সুদ এই স্লোগান দিয়ে গ্রামের মানুষরা মন্দির উদ্বোধন করলেন সোনু অনুরাগীরা। সোনু সুদের সামনে আরতি করলেন স্থানীয়রা। মূর্তির পিছনে বড় প্ল্যাকার্ডে লেখা ‘দেশের বাস্তব হিরো সোনু সুদ।’ নিজেদের আঞ্চলিক ভাষায় গান গাইলেন। এই ঘটনা প্রকাশ্যে আসতে বেশ আপ্লুত অভিনেতা। মুহূর্তে তিনি সোশ্যাল মিডিয়ার পাতায় এই ছবি দিয়ে লিখলেন, এ আমার প্রাপ্য নয়। এই ঘটনায় বেশ লজ্জিত হন অভিনেতা। তিনি বলেন, এই কাজ তিনি ভালোবেসে করেছেন নাম কেনার জন্য নয়। আর মানসিকতা দেখে বেশ খুশি আমজনতা। মুহূর্তে তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। আবারো প্রশংসায় পঞ্চমুখ নেট নাগরিক।

Related Articles