whatsapp channel

ফের বিয়ে করলেন অভিনেতা অরিন্দ বন্দ্যোপাধ্যায়, পাত্রী মডেল সায়ন্তনী, রইলো সেই ছবি

এই নিয়ে দুবার বিয়ে করলেন অভিনেতা অরিন্দ বন্দ্যোপাধ্যায়। এই অভিনেতাকে আমরা দেখেছি বাংলা সিরিয়াল জগতের বিভিন্ন গল্পে। বিশেষ করে 'কে আপন কে পর' ধারাবাহিকে অরিন্দ বন্দ্যোপাধ্যায়ের অভিনয় নজর কাড়ে। বর্তমানে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এই নিয়ে দুবার বিয়ে করলেন অভিনেতা অরিন্দ বন্দ্যোপাধ্যায়। এই অভিনেতাকে আমরা দেখেছি বাংলা সিরিয়াল জগতের বিভিন্ন গল্পে। বিশেষ করে ‘কে আপন কে পর’ ধারাবাহিকে অরিন্দ বন্দ্যোপাধ্যায়ের অভিনয় নজর কাড়ে। বর্তমানে অরিন্দ ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে অভিনয় করছেন।

Advertisements

এই অরিন্দ দ্বিতীয়বার বিয়ের পিড়িতে বসলেন। একেবারে সই সবুদ করে বউয়ের গলায় মালা দেন। ভাবছেন দ্বিতীয়বার বিয়ে মানে? ব্যাপারটা হল, করোনা আবহের মধ্যে খুব সামান্য করে চার হাত এক করেছিলেন অরিন্দ ও সায়ন্তনী। হিন্দু রীতিতে বিয়ে করেন দুজন। পরিবারের কয়েকজন সদস্যকে নিয়ে এই বিয়ে সম্পন্ন করেন। কোর্ট কাছারির অবস্থা সুস্থ না থাকার দরুন রেজিস্ট্রি বিয়ে পিছিয়ে যায়।

Advertisements

এবারে একই পাত্রী অর্থাৎ বউকে মালা পরিয়ে, সই সাবুদ করে রেজিস্ট্রি বিয়ে করেন অভিনেতা অরিন্দ ও সায়ন্তনী। গত বছর ২ রা জুলাই চার হাত এক করেন, এবারে এক বছর পরে প্রথম বিবাহবার্ষিকীর দিন আবারও রেজিস্ট্রি বিয়ে সারেন এই জুটি। এদিন বিয়ের ছবি শেয়ার করে তিনি লেখেন,”নতুন যাত্রা শুরু করলাম। আশা করছি আমরা স্বচ্ছন্দে একসঙ্গে এগিয়ে যেতে পারব। “

Advertisements

Advertisements

প্রথমবারের বিয়ের আয়োজন বিশেষ কাউকেই নিমন্ত্রণ জানাতে পারেননি তারা, তাই এইবার অল্প কিছু মানুষকে নিমন্ত্রণ জানিয়ে বিয়ে সারেন অরিন্দ সায়ন্তনী। এদিন সায়ন্তনীর পরনে ছিল জাম রঙা বেনারসী, সোনার গয়না, খোঁপায় ফুলের সাজ। অভিনেতা নিজেও পাঞ্জাবী পরে উপস্থিত। একেবারে বিয়ের সাজেই আইনি বিয়ের অনুষ্ঠান পর্ব মেটান এই জুটি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media