whatsapp channel

ভরা মঞ্চে নাচের সময় গোপনাঙ্গ দেখালেন আরশি উপাধ্যায়, পুরুষ ভক্তরা হলেন উত্তেজিত

হরিয়ানভি নৃত্যশিল্পীদের বর্তমানে রমরমা তৈরি হয়েছে। লকডাউনের সময় তাঁদের কাজ না থাকার প্রসঙ্গে সরব হয়েছিলেন সপনা চৌধুরী (Sapna Choudhary)। প্রথম সারির এই হরিয়ানভি নৃত্যশিল্পীর প্রতিবাদে কোনো সাড়া দেয়নি কেন্দ্রীয় সরকার।…

Avatar

Nilanjana Pande

হরিয়ানভি নৃত্যশিল্পীদের বর্তমানে রমরমা তৈরি হয়েছে। লকডাউনের সময় তাঁদের কাজ না থাকার প্রসঙ্গে সরব হয়েছিলেন সপনা চৌধুরী (Sapna Choudhary)। প্রথম সারির এই হরিয়ানভি নৃত্যশিল্পীর প্রতিবাদে কোনো সাড়া দেয়নি কেন্দ্রীয় সরকার। তবে ধীরে ধীরে পরিস্থিতির পরিবর্তন হয়েছে। আবারও ঘুরে দাঁড়িয়েছেন শিল্পীরা। এর মধ্যেই আবির্ভাব ঘটেছে আরশি উপাধ্যায় (Arshi Upadhyay)-এর মতো শিল্পীদের। আরশি তাঁর নাম লেখেন ‘RC Upadhyay’। তবে আরশি শুধুমাত্র হরিয়ানভি নৃত্যশিল্পী নন। তিনি একজন গায়িকা।

একাধিক কভার সং গেয়েছেন আরশি। তাঁর একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। বর্তমানে চ্যানেলটির সাবস্ক্রাইবারের সংখ্যা ছাড়িয়েছে দশ হাজারের উপর। ইন্সটাগ্রামেও আরশির অনুরাগীর সংখ্যা কম নয়। উনত্রিশ বছর বয়সী আরশি ‘ছোটি ছোটি বাতেঁ’ গানের জন্য যথেষ্ট বিখ্যাত হয়েছিলেন। সম্প্রতি তাঁর একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘জিজা কে দেগা’ গানের সাথে মঞ্চে নাচতে দেখা যাচ্ছে আরশিকে। তাঁর পরনে রয়েছে সবুজ রঙের সালোয়ার-কামিজ। কিন্তু অন্য হরিয়ানভি নৃত্যশিল্পীদের মতো তা টাইট ফিটের নয়। এমনকি এই সালোয়ার-কামিজের নেকলাইনও ডিপ নয়।

তবে সালোয়ার-কামিজের নেকলাইন ডিপ না হলেও ক্লিভেজ শো-অফে কার্পণ্য করলেন না আরশি। গানের মাঝে অযথাই নিচু হয়ে ক্লিভেজ শো-অফ করলেন তিনি। গানের মাঝে ঠোঁটে আঙুল দিয়ে চুম্বনের ইশারাও করলেন আরশি। পুরুষ দর্শকদের সামনে এসে শরীর প্রদর্শন করলেন তিনি। তবে শেষে অবশ্য মাথা ঘোমটায় আবৃত করে নাচলেন আরশি।

নাচের মধ্যে কোনো অভিনবত্ব ছিল না। এখনও অবধি আরশির এই ডান্স ভিডিওটির ভিউ অতিক্রম করেছে পঁয়ত্রিশ হাজারের কিছু বেশি।

whatsapp logo