Hoop VideoHoop Viral

Web Series: ‘উল্লু’তে রিলিজ হল রোমান্সে ভরপুর এই ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে দেখুন

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

সম্প্রতি অসাধারণ একটা ওয়েব সিরিজের ট্রেলার দেখা মাত্রই সোশ্যাল মিডিয়া যেন একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ওই কয়েক মিনিটের ভিডিওটা। ভিডিও দেখা মাত্রই মানুষের মনে যেন ভীষণভাবে পুরো ভিডিওটা দেখার একটা তাগিদ তৈরি হয়েছে, কারণ গোটা ভিডিওটাতে রয়েছে প্রচুর পরিমানে ইন্টিমেট সিন। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। কখন থেকে বাড়িতে বসে এ সিনেমা দেখার প্রবণতাটা অনেকাংশে বেড়ে গেছে সাধারণ মানুষের কাছে।

ULLU অনুরাগীদের বিনোদন দেওয়ার জন্য প্রতি সপ্তাহে একটি নতুন নতুন ওয়েব সিরিজ চালু করেছে। যা নতুন সবাইকে একেবারে পাগল করে দিয়েছে অসাধারণ এই ওয়েব সিরিজের নাম শোর। এখানে সোনি ঝা এবং রেখা মোনা সরকারের জুটির অসাধারণ অভিনয় তাদেরকে রীতিমতন পাগল করে দিয়েছে। বরকে ছেড়ে প্রতিবেশীর এক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক হল এক গৃহবধূ। কিন্তু তারপরে কি হবে তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে। দেখুন ভিডিওঃ

Related Articles