Hoop VideoHoop Viral

Bhojpuri Song: বৃষ্টিতে ভিজে মধু শর্মার তৃষ্ণা মেটাচ্ছে নিরহুয়া, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ওরফে নিরাহুয়া বদলে দিয়েছেন ভোজপুরি ফিল্মের সংজ্ঞাকে। নিরাহুয়ার সাথে আম্রপালি দুবে (Amrapali Dubey)-র অনস্ক্রিন রসায়ন যথেষ্ট মনোগ্রাহী। কিন্তু কেরিয়ারের বিভিন্ন সময়ে দীনেশ অন্যান্য অভিনেত্রীদের সাথেও কাজ করেছেন। এঁদের মধ্যে অন্যতম হলেন মধু শর্মা (Madhu Sharma)। মধু অভিনেত্রীর পাশাপাশি একজন ফিল্ম প্রযোজক। কয়েকটি মারাঠি ফিল্ম প্রযোজনা করেছেন তিনি। নিরাহুয়া ও মধু জুটির অন্যতম হিট ফিল্ম হল ভোজপুরি ফিল্ম ‘এক দুজে কে লিয়ে’। 2013 সালে মুক্তিপ্রাপ্ত ‘পেয়াস তন কি বুঝা যা’ এত বছর পরেও দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয়।

গানের শুরুতে দেখা যায়, বাইরে বৃষ্টি হচ্ছে। একটি মন্দিরের ভিতর আশ্রয় নিয়েছেন মধু ও নিরাহুয়া। মধুর পরনের হলুদ শিফন শাড়ি চকিতে মনে করিয়ে দেয় ‘মোহরা’-র রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)-কে। মধু মন্দিরের ভিতরে নাচতে থাকেন বর্ষার তালে। বৃষ্টির জল নিজের মুখে ছিটিয়ে দেন তিনি। মধুকে অবাক হয়ে দেখেন নিরাহুয়া। তাঁর পরনেও হালকা হলুদ রঙের শার্ট ও সাদা ট্রাউজার। একসময় নিজের শাড়ির আঁচল দিয়ে নিরাহুয়ার মুখ আবৃত করে গানের সুরে মধু বলেন তাঁর শরীরের তৃষ্ণা মেটাতে। তিনি কামনা করেন নিরাহুয়াকে। মধুকে চুম্বন করতে যান নিরাহুয়া। কিন্তু সরে যান নায়িকা। তিনি বলেন, তাঁর হৃদয়ে স্থান করে নিতে। একসময় মন্দির থেকে বাইরে বেরিয়ে বৃষ্টিতে ভিজতে থাকেন মধু।

তাঁর সাথে ঘনিষ্ঠ হয়ে মধুকে চুম্বন করেন নিরাহুয়া। বৃষ্টির জল যেন আগুন ধরিয়ে দেয় মধুর শরীরে। নিরাহুয়াকে অনাবৃত করার চেষ্টা করেন তিনি। ক্রমশ প্রগলভ হয়ে ওঠেন মধু। একসময় মধুকে দেখা যায় নিজের ভিজে শাড়ি পরিবর্তন করে নিরাহুয়ার পরনের শার্ট পরতে। অবাক হয়ে তাকিয়ে থাকেন নায়ক। তাঁর পরনে সাদা রঙের ভেস্ট ও ট্রাউজার। ঝড় ওঠে চারপাশে। খড়ের বিছানায় একে অপরের সাথে মিশে যান নিরাহুয়া ও মধু।

এই গানটি গেয়েছেন পামেলা জৈন (Pamela Jain)। গানটির ভিডিওর ভিউ এখনও অবধি সাড়ে ষোল লক্ষ অতিক্রম করেছে।

Related Articles