whatsapp channel

গোলাপি ড্রেসে আম্রপালিকে দেখে নিজেকে সামলাতে পারলেন না নিরাহুয়া, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরি ইন্ডাস্ট্রির চাহিদা এখন আকাশছোঁয়া হয়ে দাঁড়িয়েছে। একটা সময় খুব কম সংখ্যক মানুষ ভোজপুরি কন্টেন্ট দেখতো বিনোদনের জন্য, কিন্তু সেই সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এখন, সোশ্যাল মিডিয়ায় যদি ভোজপুরি মিউজিক…

Avatar

Susmita Kundu

ভোজপুরি ইন্ডাস্ট্রির চাহিদা এখন আকাশছোঁয়া হয়ে দাঁড়িয়েছে। একটা সময় খুব কম সংখ্যক মানুষ ভোজপুরি কন্টেন্ট দেখতো বিনোদনের জন্য, কিন্তু সেই সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এখন, সোশ্যাল মিডিয়ায় যদি ভোজপুরি মিউজিক ভিডিও আপলোড করা হয়, সেই ভিডিও লাখ লাখ মানুষ দেখে, কমেন্ট করে, লাইক করে। এতে করে সেই ভিডিওগুলো রাতারাতি ভাইরাল পর্যন্ত হয়। আজকের প্রতিবেদনে এমন একটি ভোজপুরি মিউজিক ভিডিও নিয়ে কথা বলবো যা রীতিমত ভাইরাল ও যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন দীনেশ লাল যাদব নিরাহুয়া (Dinesh Lal Yadav Nirahua) এবং আম্রপালি দুবে (Amrapali Dubey)।

Worldwide Records Bhojpuri’ নামের ইউটিউব চ্যানেল থেকে প্রায় ৫ বছর আগে আপলোড করা হয়েছিল ভাইরাল হওয়া এই ভিডিও। এখনও পর্যন্ত ৯৬ লাখ ভিউস ছাড়িয়ে গেছে। চাইলে আপনিও উপভোগ করতে পারেন আম্রপালি ও নিরাহুয়ার দমদার রোম্যান্স।

ভিডিওতে দেখা যাচ্ছে দীনেশ লাল যাদব একেবারে শুট বুট পরে আম্রপালিকে উত্তেজিত করার চেষ্টা করছে। বারবার জড়িয়ে ধরে নিরাহুয়া বোঝাতে চেষ্টা করছে যে সে প্রেমে পাগল হয়ে গেছে আম্রপালির মিষ্টি মুখ দেখে। ওদিকে আম্রপালি নিজেও প্রথমদিকে নিরাহুয়াকে প্রশ্রয় না দিলেও পরে নিজেও তালে তালে নাচতে শুরু করে। দর্শকরা দারুন উপভোগ করে মিউজিক ভিডিওটি।

একথা মানতেই হয় যে দীনেশ লাল যাদব নিরাহুয়া একজন বিখ্যাত ভোজপুরি অভিনেতা, এবং আম্রপালি হল অন্যতম সুন্দরী ভোজপুরি কুইন। এই দুজনের জুটি খুবই শক্তিশালী ও আকর্ষণীয়। দর্শকরা এই দুজনকে একসঙ্গে পর্দায় দেখতে খুব পছন্দ করে। এদের ছবি মুক্তি পেলেই মানুষ সেটি দেখার জন্য উদগ্রীব হয়ে যায়। তাহলে, দেরি কেন? দেখে নিন ‘নিরাহুয়া চালাল শশুরাল ২’ (Nirahua Chalal Sasural 2) সিনেমার বিখ্যাত গান ‘বিল কে পিছে পার গায়িলা’ (Bil ke peechhe pad gayila) । এই গানটি নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

whatsapp logo