whatsapp channel

VIDEO: নাচতে নাচতে ভরা মঞ্চে সালোয়ার তুললেন ডোলি শর্মা, বাচ্চাদের সামনে দেখবেন না ভুলেও

ইদানিং হরিয়ানভি ও রাগনী নৃত্যের পেশায় আসছেন একের পর এক তরুণী ও যুবতী। কিন্তু তাঁরা বিখ্যাত হলেও নাচের পরিবর্তে তাঁদের মধ্যে যৌন আবেদন বেশি। এই নৃত্যশিল্পীদের অধিকাংশ টাইট সালোয়ার-কামিজ পরে…

Avatar

Nilanjana Pande

ইদানিং হরিয়ানভি ও রাগনী নৃত্যের পেশায় আসছেন একের পর এক তরুণী ও যুবতী। কিন্তু তাঁরা বিখ্যাত হলেও নাচের পরিবর্তে তাঁদের মধ্যে যৌন আবেদন বেশি। এই নৃত্যশিল্পীদের অধিকাংশ টাইট সালোয়ার-কামিজ পরে মঞ্চে ওঠেন। কামিজের নেকলাইন ডিপ হওয়ার ফলে ক্লিভেজ শো-অফ করতে পারেন তাঁরা। একাধিক ইউটিউব চ্যানেল থেকে ইদানিং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে তাঁদের ডান্স ভিডিও। ফলে তাঁদের হাতে বাড়ছে শোয়ের সংখ্যাও। এঁদের মধ্যে অন্যতম হলেন ডোলি শর্মা (Dolly Sharma)। সম্প্রতি একজন ইউটিউবারের দৌলতে ভাইরাল হয়েছে ডোলির ডান্স ভিডিও। চলতি বছরের পয়লা ফেব্রুয়ারি ভাইরাল হওয়া ডান্স ভিডিওর ভিউ অতিক্রম করেছে সাড়ে তিন লক্ষ।

লোকসঙ্গীত শিল্পী সুরজিৎ বেদী (Surjeet Bedi) ও অনুরাধা শর্মা (Anuradha Sharma)-র গাওয়া গান ‘পাখি আমি’-র সাথে নেচেছেন ডোলি। তাঁর পরনে রয়েছে কালচে সবুজ পাতিয়ালা এবং ওড়না ও সাদা প্রিন্টেড কামিজ। ভিডিওতে দেখা যাচ্ছে, খোলা মঞ্চে পারফর্ম করছেন ডোলি। প্রথমেই তিনি একপাক ঘুরে নেন নাচের ছন্দে। এরপর মঞ্চের কিছুটা সামনে এসে ক্লিভেজ থেকে শরীরের নিচের অংশে ঢেউ খেলিয়ে ইঙ্গিতপূর্ণ নাচ শুরু করেন ডোলি। কখনও লাগান ঠুমকা। বারবার হতে থাকে একই স্টেপের রিপিটেশন। মঞ্চের সামনে এসে সামান্য নিচু হয়ে ক্লিভেজ শো-অফ করেন ডোলি।

এরপর তিনি স্পর্শ করেন নিজের স্তন। আবারও মঞ্চের কিছুটা ঘুরে এসে একই স্টেপ নাচতে থাকেল ডোলি। মঞ্চের একপাশে মদের বোতল ও টাকা নিয়ে বসে থাকতে দেখা যায় এক প্রৌঢ়কে। অপরদিকে এক ব্যক্তি মঞ্চে উঠে ডোলির হাতে টাকা দেন। এরপর ওই প্রৌঢ়ও ডোলির হাতে টাকা দিতে চান। অপরদিকে ডোলি আবারও মঞ্চের সামনে গিয়ে বসে পড়ে ক্লিভেজ শো-অফ করেন। মঞ্চের চারপাশ থেকেও অনেকে ডোলির হাতে টাকা দিতে থাকেন। অনুষ্ঠানটি শীতকালের সন্ধ্যায় হওয়ার কারণে সকলের পরনে শীতপোশাক থাকলেও ডোলি তা পরেননি।

তিনি রাগনী নৃত্যশিল্পী হলেও ডোলির নাচের স্টেপে এই নৃত্যশৈলীর পরিচয় পাওয়া যায় না। ডোলি ক্লিভেজ শো-অফ করেই নিজের নাচ শেষ করেন ডোলি।

whatsapp logo