BollywoodHoop Plus

Sonu Sood: চাকরি পেয়ে কেঁদে ভাসালেন দরিদ্র যুবক, সোনু সুদের পায়ে পড়ে জানালেন প্রনাম

সিনেমা জগতে যতটা জনপ্রিয় হতে পেরেছিলেন তার থেকে অনেক বেশি জনপ্রিয়তা অর্জন করেছেন সমাজসেবা করে। অল্পবিস্তর সমাজসেবা তিনি প্রথম থেকেই করতেন কিন্তু কোভিড 19 এর সময় সাধারণ মানুষের এতটা কাছাকাছি এসে গিয়েছিলেন সোনু সুদ, সত্যি ভাষায় বলা যায়না। কখনো পরিযায়ী শ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা কখনো বা লকডাউন এর সময় পেট ভরে খাওয়ানো সমস্ত কিছুতেই একজন মানুষের নাম উঠে এসেছে তিনি হলেন সোনু সুদ।

হিন্দি সিনেমার পাশাপাশি তেলেগু, তামিল চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন। কয়েকটি কন্নড় এবং পাঞ্জাবি ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছেন। সিম্বা, হ্যাপি নিউ ইয়ার, দাবাং, আশিক বানায়া আপনে ইত্যাদি চলচ্চিত্রে তাকে অভিনয় করতে দেখা গেছে। কয়েকদিন আগেই দেখা গেছে অন্ধ্রপ্রদেশের বাসিন্দারা সোনু সুদ এর ছবিতে দুধ ঢেলে তাকে সম্মান জানানোর চেষ্টা করছেন। এর কারণ হিসেবে জানা গেছে কুরনুল, নেলোরে অক্সিজেন প্লান্ট বসিয়েছেন এই অভিনেতা। তবে এমন দুধ ঢালার ছবি দেখে আপ্লুত হয়েছেন তিনি। আবার তিনি একথা জানিয়েছেন, এমন দুধ নষ্ট না করতে, সংরক্ষণ করতে কোন গরীব মানুষের কাজে লাগতে পারে।

বিনোদনের জগতে যে সমস্ত হিরোরা সাধারণ মানুষের মনে জয় করেছিলেন, সেই সমস্ত হিরোরা কিন্তু আসল জায়গায় একেবারে জিরো হয়ে গেছেন। মাথাচাড়া দিয়ে উঠেছেন সেই অর্থে হিরো না হওয়া সোনু সুদ। সোনু সুদের এই উদার মানসিকতা প্রত্যেকের মনে জায়গা করে নিয়েছে। প্রতিদিনই নানান রকম সমাজসেবামূলক কাজ কর্মের জন্য সংবাদপত্র টিভি চ্যানেলের শিরোনামে থাকেন সোনু সুদ। বর্তমানে দেখা গেছে, দিল্লিতে একটি যুবককে চাকরি করে দিচ্ছেন তিনি আর যুবকটি সোনু সুদের পা ধরে কান্নায় ভেঙ্গে পড়ছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

দেখে নিন ভিডিওটি -»

whatsapp logo