Hoop PlusTollywood

কোথায় হারিয়ে গেলেন জিতের ‘সাথী’ ছবির নায়িকা প্রিয়ঙ্কা? বর্তমানে কি করেন তিনি!

টলি পাড়ার মরা গাঙে স্রোত এনেছিল জিৎ-প্রিয়ঙ্কার জুটি। ‘সাথী’ (Saathi) দিয়ে ব্লকবাস্টার হিট হয়ে ঘরে ঘরে রাজ করতে থাকে এঁরা। ‘ও বন্ধু তুমি শুনতে কি চাও’- গান এতটাই জনপ্রিয় হয়েছিল সেইসময় যে পূজা প্যান্ডেল থেকে রেডিও, ঘরে বাইরে সর্বত্র বাজতে শুরু করে। ইয়ং জেনারেশনের কাছে এই গানটা একটা ব্রেক আপ সং এর সমতুল্য হয়ে দাঁড়ায়। সময়টা অনেক পুরনো ছিল বলেই এই গানের প্রেমে বাচ্চা বাচ্চা ছেলে মেয়েরাও হাবুডুবু খেত। কিন্তু, ওই একটাই ঝড় এসেছিল টলিপাড়ায়। তারপর হারিয়ে যায় সেই ক্রেজ।

জিৎ (Jeet) টলিপাড়ার পরিচিতি মুখ হলেও প্রিয়ঙ্কা (Priyanka Upendra) ছিলেন কন্নড় ও তামিল চলচ্চিত্রের অভিনেত্রী। কর্ণাটক চলচ্চিত্রে অভিনয়ের সুবাদে ব্যাপকভাবে জনপ্রিয় হন প্রিয়ঙ্কা উপেন্দ্র। সেই মেয়ে ২০০২ সালে যখন হরনাথ চক্রবর্তী পরিচালিত ‘সাথী’ দিয়ে টলিপাড়ায় ঝড় তোলেন তখন অনেকেই ভেবেছিলেন এইবার হয়তো একটা দারুন জুটি পাওয়া যাবে। জিৎ-প্রিয়ঙ্কা র জুটিকে বাংলার দর্শক এতটাই ভালোবেসে ফেলে যে মানুষ এদের থেকে অনেক কিছু আশা করতে থাকে।

শুধু সাথী নয়। প্রিয়ঙ্কা বেশ কিছু কাজ করে বাংলায় এসে। সাথী তাকে বিশেষ পরিচিতি দিলেও তিনি প্রসেনজিৎ এর বিপরীতে ‘অগ্নিপরীক্ষা’ ছবিতে কাজ করেছেন, ‘গোলমাল’ ছবিতেও কাজ করেছেন। যদিও, গোলমাল এর পর তাকে আর বাংলার প্রজেক্টে দেখা যায় নি। এই প্রসঙ্গে বলতেই হয়, ২০০৩- সালে হরনাথ চক্রবর্তীর পরিচালনায় ‘সঙ্গী’ দিয়ে ফের তিনি জুটি বাঁধেন অভিনেতা জিৎ এর সঙ্গে। দর্শকরা আবার ফিরে পায় জিৎ-প্রিয়ঙ্কা জুটিকে। তবে তাঁদের প্রথম ছবির ম্যাজিক বক্সঅফিসে আর ফিরে আসেনি।

তাহলে কোথায় গেলেন প্রিয়ঙ্কা? আপাতত স্বামী উপেন্দ্র ও দুই সন্তান ছেলে আয়ুষ এবং মেয়ে ঐশ্বর্যার সঙ্গে চুটিয়ে সংসার করছেন, পাশাপাশি বিভিন্ন ফ্যাশন শো-এ অংশগ্রহণ করেন। কিন্তু, কলকাতায় এলে এখনও সহঅভিনেতা জিতের সঙ্গে দেখা করেন সবার আগে। সম্প্রতি, সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয় জিৎ এবং প্রিয়াঙ্কার সাম্প্রতিক একটি ছবি। যদিও, ছবিটি আসলে কলকাতায় শুটিং করতে এসেই তুলেছিলেন প্রিয়াঙ্কা।

whatsapp logo