Advertisements

রাত দুটোয় স্নান করেন ফুলকি, পাহারা দেন কে! দিব্যানীর গোপন কথা ফাঁস করলেন দিদা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

শ্বাসকষ্ট নিয়ে বক্সিং লড়ে বাংলা জোড়া দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছে ‘ফুলকি’ (Phulki)। এক সময়ের বাংলা সেরা ‘মিঠাই’কে রিপ্লেস করলেও টিআরপির দিক দিয়ে ঝোড়ো ব্যাটিং করে তালিকার দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে সিরিয়ালটি। আর ছোট্ট মেয়ে ফুলকির চরিত্রে অভিনয় করে দ্রুত ছোটপর্দার পরিচিত মুখ হয়ে উঠেছেন বছর ১৯ এর দিব্যানী মণ্ডল (Divyani Mondal)।

সম্প্রতি ঘরে ঘরে জি বাংলার টিম পৌঁছে গিয়েছিল দিব্যানীর বাড়িতে। সঞ্চালিকার ভূমিকায় ছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। এদিন ফুলকির সঙ্গে ক্যামেরার সামনে এসেছিলেন তাঁর দিদাও। তিনি বেশ কিছু অজানা তথ্য ফাঁস করেন দিব্যানীকে নিয়ে। অভিনেত্রীর দিদা বলেন, দিব্যানী একটু বড় হতে স্কুল বা নাচের ক্লাস থেকে বাড়ি ফিরেই সোজা নিজের ঘরে ঢুকে যেতেন। বাইরে বেরোতেন রাত দুটোর সময়। অতক্ষণ তিনি কী করতেন তা অবশ্য তাঁর দিদা জানেন না। তারপর রাত দুটোর সময় বলতেন স্নান করবেন।

দিব্যানীর দিদা বলেন, তাঁর স্বামী নেই। সঙ্গে একজন মহিলাকে নিয়ে তিনি একাই থাকেন। ওই মহিলাকে নাকি ঘুম থেকে তুলে পাহারায় বসিয়ে স্নান করতে যেতেন দিব্যানী। বারবার করে বলে যেতেন, তিনি স্নান সেরে বেরোনোর পরেই যেন তিনি ঘরে যান। আসলে নির্জন মফস্বল অঞ্চলে ভয় পেতেন দিব্যানী। তরুণ অভিনেত্রীকে অপরাজিতা জিজ্ঞাসা করেন, তিনি কি এখনো রাত দুটোর সময়ই স্নান করেন? উত্তরে অবশ্য দিব্যানী বলেন, এখন তো তাঁকে আটটার সময় উঠতে হয়। সারাদিন শুটিং করে এতটাই ক্লান্ত থাকেন তিনি যে বাড়ি ফিরেই ঘুমিয়ে পড়েন।

প্রসঙ্গত, সিরিয়ালে তো নামকরা বক্সার হয়ে স্যারের প্রিয় ছাত্রী হয়ে ওঠার স্বপ্ন দেখে ফুলকি। কিন্তু বাস্তবেও যে দিব্যানী খেলাধুলার জগতের সঙ্গেই যুক্ত তা জানেন না অনেকেই। জানলে অবাক হবেন, মাত্র ১৯ বছর বয়সেই দিব্যানী একজন ব্ল্যাকবেল্টার। নামী ক্যারাটে প্রশিক্ষক ব্ল্যাকবেল্টার দেবাশিস মণ্ডলের কন্যা তিনি। ফুলকিই তাঁর প্রথম সিরিয়াল। গল্প এবং কলাকুশলীদের অভিনয়ের জোরে টিআরপি তালিকায় বরাবর ভালো অবস্থানেই থাকে সিরিয়ালটি। এমনকি মাঝে বাংলা সেরার তকমাও দখল করে নিয়েছিল ফুলকি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow