BollywoodHoop PlusHoop Trending

আয়নায় নিজেকে দেখে কাদতেন প্রিয়াঙ্কা, একটা ছোট্ট সার্জারি বদলে দিয়েছিল জীবন

সম্প্রতি মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার আত্মজীবনী। ওই বইয়ের নাম রেখেছেন unfinished. এই বইতে রয়েছে তার ফেলে আসা দিনের প্রতিটা মুহূর্তের কথা। ছোটবেলার অভিজ্ঞতা থেকে শুরু করে বলিউডের জার্নি প্রায় সবটাই সুসজ্জিত অক্ষরে বিন্যাস করেছেন দেশী গার্ল প্রিয়াঙ্কা।

বর্তমানে প্রিয়াঙ্কা রয়েছেন মার্কিন মুলুকে। বলিউড থেকে যথেষ্ট দূরত্ব রেখেই চলেন। একটা সময় বলিউডে বহু হিট সিনেমা দিয়েছিলেন কিন্তু বিয়ে করলেন মার্কিন মুলুকে। এমনকি জুহুর বাড়িটাও বিক্রি করে দিয়েছেন তিনি যেখানে এখন জ্যাকলিন ভাড়া নিয়ে থাকেন। এই মার্কিন মাটিতে বসেই লিখেন নিজের জীবনী যা এখনও অসম্পূর্ণ তাই বইটির নামও unfinished.

এই বইয়ের পাতায় উঠে এসেছে বহু কাহিনী যা শুনলে বলিউড সম্পর্কে আরও একটি নতুন ধারণা তৈরি হতে বাধ্য। এমনিতেই বিষ বছরে বলিউড নিয়ে যেই ঝড় উঠেছে তার রেশ এখনো চলছে। তবে প্রিয়াঙ্কার এই কাহিনী একেবারেই ব্যাক্তিগত। পরিচালক বলেছিলেন নিজেকে সেক্সি ও সুন্দরী প্রমাণ করার জন্য প্লাস্টিক সার্জারি বাধ্যতামূলক। লস এঞ্জেলেের ঠিকানা দেন সেই পরিচালক। প্রিয়াঙ্কা নিজেও যান এবং ঠোঁট থেকে স্তনের নিমাংশ পর্যন্ত সার্জারি করেন। এখানে অনেকের প্রশ্ন ছিল নাকের সার্জারি কেন করলেন প্রিয়াঙ্কা। তারই উত্তর তিনি তার বইতে দিয়েছেন।

প্রিয়াঙ্কার কথা অনুযায়ী তাঁর নাকে একটি পলিপ হয়, সার্জারি করাতে হয়েছিল তার জন্য। সার্জারির সময়ে একটি গোলমালে তাঁর নাকের শেপ বদলে যায়। এই ব্যাপারে পিগি চপস তার বইতে লিখেছেন,”আয়নার দিকে তাকিয়ে মনে হত, একটা অন্য মানুষকে দেখছি। এই ধাক্কা থেকে বেরোতে আমার অনেকটা সময় লেগেছিল।”

Related Articles