whatsapp channel

Bhumi Pednekar: খোলামেলা পোশাকে উর্ফিকে টেক্কা দিচ্ছেন ভূমি!

অদ্ভুতদর্শন ফ্যাশনের জন্য বলিউডে যথেষ্ট বিখ্যাত উর্ফি জাভেদ (Urfi Javed)। প্রায়ই সমালোচনার শিকার হলেও উর্ফি খোলামেলা পোশাক পরতেই পছন্দ করেন। দীপাবলীর সন্ধ্যায় তো অনাবৃত উর্ধ্বাঙ্গে লেহেঙ্গা পরে লাড্ডুতে কামড় দিতে…

Avatar

Nilanjana Pande

অদ্ভুতদর্শন ফ্যাশনের জন্য বলিউডে যথেষ্ট বিখ্যাত উর্ফি জাভেদ (Urfi Javed)। প্রায়ই সমালোচনার শিকার হলেও উর্ফি খোলামেলা পোশাক পরতেই পছন্দ করেন। দীপাবলীর সন্ধ্যায় তো অনাবৃত উর্ধ্বাঙ্গে লেহেঙ্গা পরে লাড্ডুতে কামড় দিতে দেখা গেছে উর্ফিকে। তিনি যখন এই কান্ড ঘটিয়েছেন, তখন অন্য দিকে দীপাবলীর পার্টিতে শাড়ি পরার ধরন নিয়ে কটাক্ষের সম্মুখীন হলেন ভূমি পেডনেকর (Bhumi Pednekar)।

চলতি বছর অনিল কাপুর (Anil Kapoor)-এর বাংলোয় তাঁর কন্যা ও অভিনেত্রী সোনম কাপুর (Sonam Kapoor) আয়োজিত দীপাবলীর পার্টিতে শাড়ি পরার ধরনের ফলে নেটদুনিয়ায় আপাতত হাসির খোরাক হচ্ছেন ভূমি। এর আগে এত খোলামেলা পোশাকে কখনও ভূমিকে দেখা যায়নি। এই প্রথমবার তাঁকে অন্য রকম ধরনে শাড়ি পরতে দেখে পছন্দ হচ্ছে না নেটিজেনদের। দীপাবলীর সন্ধ্যায় পার্টিতে ভূমি উপস্থিত হয়েছিলেন সাদা শাড়ি। তার সাথে সাদার উপর রূপোলি জরির কারুকার্য করা ব্লাউজ পরেছিলেন ভূমি। ব্লাউজটি ছিল বিকিনি ব্লাউজ। বিকিনি ব্লাউজটি ডিপ নেক হওয়ার কারণে উন্মুক্ত ছিল ভূমির ক্লিভেজ। শাড়িটি বুকের দুই পাশ দিয়ে বিভক্ত ছিল। হাতে সাদা রঙের চকচকে বটুয়া ছিল। মেকআপে ছিল ব্রোঞ্জারের আধিক্য। পাপারাৎজিদের ক্যামেরার সামনে এই পোশাকে পোজ দিয়েছেন ভূমি। তবে তাঁকে দেখে মনে হচ্ছিল, স্বচ্ছন্দ নন তিনি।

ভূমির এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ তাঁকে উর্ফির সাথে তুলনা করতে শুরু করেন। অনেকে বলতে শুরু করেছেন, উর্ফির অনুকরণ করতে চাইছেন ভূমি। অনেকে অশ্লীল কটুক্তি করেছেন তাঁকে। তবে ভূমি এখনও ট্রোলের প্রতিক্রিয়া দেননি।

চলতি বছর ভূমি অভিনীত ফিল্ম ‘রক্ষাবন্ধন’ রিলিজ করলেও তা বক্স অফিসে সফল নয়। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন অক্ষয়কুমার (Akshay Kumar)।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo