whatsapp channel

Sridevi: সংসার ভাঙার অপবাদ, মিঠুন ছাড়াও একাধিক নায়কের রাত-সঙ্গিনী হয়েছিলেন শ্রীদেবী!

দক্ষিণী ইন্ডাস্ট্রির সঙ্গে এখন বলিউডের নতুন করে সুসম্পর্ক গড়ে উঠছে। দুই ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরা দুই ভাষার ছবিতে কাজ করছেন। তবে দু দশক আগেই দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে এক অভিনেত্রী…

Nirajana Nag

Nirajana Nag

দক্ষিণী ইন্ডাস্ট্রির সঙ্গে এখন বলিউডের নতুন করে সুসম্পর্ক গড়ে উঠছে। দুই ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরা দুই ভাষার ছবিতে কাজ করছেন। তবে দু দশক আগেই দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে এক অভিনেত্রী পা রেখেছিলেন বলিউডে, যিনি পরবর্তীকালে বলিউড অভিনেত্রী নামেই খ্যাতি লাভ করেন এবং প্রথম লেডি সুপারস্টার এর তকমাও হাসিল করেন। তিনি আর কেউ নন, স্বয়ং শ্রীদেবী (Sridevi)। জন্মসূত্রে দক্ষিণ ভারতীয় শ্রীদেবী জনপ্রিয়তার শিখরে উঠেছিলেন বলিউডে পা রেখে। এই ইন্ডাস্ট্রিতে এসে সাফল্য পাওয়ার পাশাপাশি ব্যক্তিগত জীবনে একাধিক বিতর্কেও জড়িয়েছিলেন তিনি।

বিয়ের আগে একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক রাখা নিয়ে কম বিতর্ক হয়নি শ্রীদেবীর জীবন ঘিরে। এমনকি সেই সব অভিনেতাদের সংসার ভাঙার অভিযোগও উঠেছে তাঁর বিরুদ্ধে। বিশেষ করে মিঠুন চক্রবর্তীর সঙ্গে শ্রীদেবীর সম্পর্ক নিয়ে এক সময়ে ব্যাপক জলঘোলা হয়েছিল বলিউডে। দুজনে একসঙ্গে বেশ কিছু ছবিতে কাজ করেছিলেন। শোনা যায়, অনস্ক্রিনের পাশাপাশি অফস্ক্রিনেও অনেকটা এগিয়ে গিয়েছিল তাঁদের সম্পর্ক। একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন শ্রীদেবী মিঠুন।

Sridevi: সংসার ভাঙার অপবাদ, মিঠুন ছাড়াও একাধিক নায়কের রাত-সঙ্গিনী হয়েছিলেন শ্রীদেবী!
মিঠুন-শ্রীদেবী

এদিকে অভিনেতা তখন যোগিতা বালির সঙ্গে বিবাহিত। কিন্তু শোনা যায়, স্ত্রীকে লুকিয়েই নাকি শ্রীদেবীকে বিয়ে করেছিলেন মিঠুন। যদিও কখনো তাঁরা একথা স্বীকার করেননি। কিন্তু বিষয়টি বলিউডে কারোরই জানতে বাকি নেই। মিঠুনের সঙ্গে অবশ্য স্বাভাবিক কারণেই সম্পর্কটা এগোয়নি শ্রীদেবীর। তবে মিঠুনের আগে পরেও অনেক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। শোনা যায়, বলিউডে আসার আগে কমল হাসানের প্রেমে পড়েছিলেন শ্রীদেবী। মাকে লুকিয়েই এই সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন তিনি। কিন্তু শ্রীদেবীর মায়ের কানে বিষয়টি যেতেই ছেদ পড়ে তাঁদের সম্পর্কে।

Sridevi: সংসার ভাঙার অপবাদ, মিঠুন ছাড়াও একাধিক নায়কের রাত-সঙ্গিনী হয়েছিলেন শ্রীদেবী!
কমল হাসান

অন্যদিকে আবার মিঠুন চ্যাপ্টার বন্ধ হওয়ার পর জিতেন্দ্রর প্রতি আকৃষ্ট হন শ্রীদেবী। এমনকি এও শোনা যায়, হোটেলে একসঙ্গে রাতও কাটিয়েছিলেন দুই নায়ক নায়িকা। বিষয়টি নিয়ে অনেক কানাঘুষোও রয়েছে বলিপাড়ার অন্দরে। তবে এই সম্পর্কের সত্যতাও স্বীকার করেননি দুজনে। শেষমেষ বিবাহিত বনি কাপুরের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন শ্রীদেবী। অভিনেত্রীর প্রেমে অন্ধ হয়ে নিজের প্রথম স্ত্রী মোনা কাপুরকে ডিভোর্স দেন প্রযোজক। মায়ের সঙ্গে এমন অবিচারের জন্য দীর্ঘদিন বনি এবং শ্রীদেবীর সঙ্গে সম্পর্কও রাখেননি প্রযোজকের প্রথম সন্তান অর্জুন কাপুর।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই