whatsapp channel

বিয়ের পর প্রথম দোল, আবির মেখে দারুন মজা করলেন ‘বধূবরণ’-এর শ্রীপর্ণা

২০২১ সালে টলিটাউন ও টেলিটাউনে একের পর এক বিয়ের ফুল ফুটেই চলেছে। একের পর এক তারকা নিজের মনের মানুষের সাথে গাঁটছাড়া বেঁধেছেন। কিছুদিন আগেই টেলিপাড়ার এই তারকা জুটির বিয়ে হয়েছে।…

Avatar

HoopHaap Digital Media

২০২১ সালে টলিটাউন ও টেলিটাউনে একের পর এক বিয়ের ফুল ফুটেই চলেছে। একের পর এক তারকা নিজের মনের মানুষের সাথে গাঁটছাড়া বেঁধেছেন। কিছুদিন আগেই টেলিপাড়ার এই তারকা জুটির বিয়ে হয়েছে। এরা আর কেউ নয় অভিনেত্রী সায়ন্তনী সেনগুপ্ত ও অভিনেতা ইন্দ্রনীল মল্লিক। দুজনের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ককে সীলমোহর দেওয়ার জন্য সায়ন্তনী ও ইন্দ্রনীল বেছে নিয়েছিলেন ভালোবাসার দিন অর্থাৎ ১৪ ই ফেব্রুয়ারি। রীতিমত অনুষ্ঠান করে মালাবদল ও সিঁদুরদান করে সাতপাকে বাঁধা পড়েছিলেন এই লাভ বার্ডস। এমনকি একই দিনে ছিল রেজিস্ট্রি ম্যারেজ।

সায়ন্তনীর সিঁদুরদান পর্ব ছিল বেশ মজার, এই নিয়েই একটু রাগ দেখিয়ে নেটিজেনদের কাছে অভিযোগ জানিয়েছিলেন সায়ন্তনী। সিঁদুরদানের একটি ছবি শেয়ার করে ইন্দ্রনীলের উদ্দেশ্যে সায়ন্তনী লিখেছিলেন, এভাবে কে সিঁদুর পরায়। আসল ঘটনা ছিল ইন্দ্রনীল নিজের জীবনের স্পেশাল মুহূর্তে একটু বেশি নার্ভাস ছিলেন, তাই সত্যিই তাঁর পরানো সিঁদুরের ডিজাইন হয়ে উঠেছিল অস্ট্রেলিয়ার ম্যাপের মতো হয়ে গিয়েছিল। যাই হোক, সিদুঁরদান যেমনই হোক নিজেদের বিয়ের পর বেশ হাসি খুশি।

বিয়ের পর চুটিয়ে সংসার করছেন এই নবদম্পতি৷ বিয়ের পর হানিমুনে যাওয়ার সময় হয়নি। কারণ দুজনে নিজেদের ধারাবাহিকে অভিনয়ের কাজ নিয়ে বেশ ভালোই ব্যস্ত আছেন। সায়ন্তনী এই মুহূর্তে “কি করে বলবো তোমায়” ধারাবাহিকে পাশ্ববর্তী চরিত্রে অভিনয় করছেন। আর ইন্দ্রনীল এখন “রিমলি” ধারাবাহিকে খুবই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। অভিনয়ের পাশাপাশি সংসারটাও দুজন মন দিয়ে করছেন।

সম্প্রতি টেলিপাড়া জুড়ে প্রেমের রঙের উৎসবে মেতে উঠেছে। বিয়ের পর সায়ন্তনী আর ইন্দ্রনীলের প্রথম হোলি তাই এবারে রঙের উৎসব টা বেশি স্পেশাল এই জুটির কাছে। বাড়ির ছাদে অভিনেত্রী কালো স্লিভলেস ব্লাউজ এবং কালো ডিজাইনার শাড়ি, লাল আবির রাঙ্গা হয়ে দোলের রঙে মাতলেন আর অভিনেতার পরণে ছিল কমলা রঙের পাঞ্জাবি। এই জুড়ি একা নয়, কাছের বন্ধু-বান্ধবদের নিয়ে গানে, হাসি, লাইভ ভিডিও করে হোলি সেলিব্রেট করলেন। সঙ্গে ছিল শ্রীতমা রায়চৌধুরী এবং রুকমা রায়। আর প্রতিটি মুহূর্ত শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। শেয়ারের সাথে সাথে ভাইরাল বিয়ের পর প্রথম দোল উৎসব।

Avatar