whatsapp channel

ভিকি কৌশলের অন্তর্বাস দেখে থমকে গেলেন রশ্মিকা মন্দানা, বিতর্কিত বিজ্ঞাপনে নিন্দার ঝড়

‘ইংলিশ মিডিয়াম’ খ্যাত অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) ধীরে ধীরে বলিউডের মাটিতে নিজের কেরিয়ার গড়ে তুলছেন। এর মধ্যেই সানি কৌশল (Sunny Kaushal)-এর সঙ্গে তাঁর একটি ফিল্মের কথা ঘোষিত হয়েছে। কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘ইংলিশ মিডিয়াম’ খ্যাত অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) ধীরে ধীরে বলিউডের মাটিতে নিজের কেরিয়ার গড়ে তুলছেন। এর মধ্যেই সানি কৌশল (Sunny Kaushal)-এর সঙ্গে তাঁর একটি ফিল্মের কথা ঘোষিত হয়েছে। কিন্তু হঠাৎই সমালোচনার শিকার হলেন রশ্মিকা।

Advertisements

ঘটনার সূত্রপাত ভিডি কৌশল (Vicky Kaushal)-এর অন্তর্বাস নিয়ে। সম্প্রতি একটি পুরুষদের অন্তর্বাস প্রস্তুতকারী সংস্থার বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন ভিকি ও রশ্মিকা। বিজ্ঞাপনে রশ্মিকাকে যোগা ট্রেনারের ভূমিকায় দেখা যাচ্ছে এবং ভিকি তাঁর কাছে যোগা শিখতে চান। যোগা করার সময় ভিকির অন্তর্বাস দেখতে পান রশ্মিকা ও সেদিকে একদৃষ্টে তাকিয়ে থাকেন। পরের দিন ভিকি যোগা ক্লাসে এলে সমস্ত যোগা ম্যাট একটি স্থানে তুলে রেখে দেন রশ্মিকা যাতে যোগা ম্যাট নিতে গেলে ভিকির অন্তর্বাসটি তাঁর নজরে আসে। বিজ্ঞাপনটি ভাইরাল হতেই নেটিজেনরা সমালোচনা করে বলেন, বিজ্ঞাপনটি অত্যন্ত কুরুচিকর। এই ধরনের বিজ্ঞাপনে কাজ করার জন্য কটাক্ষ করা হয় ভিকি ও রশ্মিকাকে।

Advertisements

16 ই অক্টোবর অ্যামাজন প্রাইম ভিডিওয় মুক্তি পেতে চলেছে সুজিত সরকার (Sujit Sarkar) পরিচালিত ফিল্ম ‘সর্দার উধম’। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ভিকি। এদিকে রশ্মিকা অভিনয় করছেন আল্লু অর্জুন (Allu Arjun)-এর বিপরীতে ‘পুষ্পা’ ফিল্মে। এছাড়াও সিদ্ধার্থ মলহোত্র (Siddharth Malhotra), শরিব হাসমি (Sharib Hasmi), কুমুদ মিশ্র (Kumud Mishra)-র বিপরীতে ‘মিশন মজনু’ ফিল্মে অভিনয় করছেন রশ্মিকা।

Advertisements

এর মধ্যে রশ্মিকা ও ভিকির এই ধরনের বিজ্ঞাপন তাঁদের কেরিয়ারে প্রভাব ফেলতে পারে বলে মনে করছেন অনেকে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media