Hoop PlusTollywood

Swastika Mukherjee: কালো শাড়িতে উন্মুক্ত ক্লিভেজ, কাকে কোলে তুলে আদর করলেন স্বস্তিকা!

কালো শাড়িতে মাখোমাখো ত্বকে সুন্দরী স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় তুললেন। স্বস্তিকা মুখোপাধ্যায় মানে যেন এক বিতর্কিত চরিত্র। মাঝেমধ্যেই তিনি খবরের শিরোনামে উঠে আসেন। প্রকৃতপক্ষে ইন্ডাস্ট্রির ছক ভাঙ্গা মেয়ে বলতে যাকে বোঝায়, তিনি হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আঠারো বছর বয়সে ‘হেমন্তের পাখি’ ফিল্মে একটি ছোট চরিত্র করে তিনি সকলের মন জয় করে নিয়েছিলেন। অনেক ছোট বয়সেই বয়সে অনেকটাই বড় প্রমিত সেনের সঙ্গে বিয়ে হয়, বিখ্যাত গায়ক সাগর সেনের পুত্র প্রমিত সেন।

কিন্তু বিয়ের পর অনেক শারীরিক এবং মানসিক নির্যাতনের শিকার হন অভিনেত্রী, তারপরে সেই বিয়ে আর টেকেনি তারপরে মেয়েকে নিয়ে একাই মানুষ করছেন স্বস্তিকা। অভিনয় এবং মাতৃত্বকে সমান তালে চালিয়ে গেছেন এই সুন্দরী অভিনেত্রী। ‘মস্তান’ সিনেমাতে জিতের বিপরীতে নায়িকা হিসেবে তিনি অভিনয় করেছিলেন, তারপর থেকেই তার স্বস্তিকার সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। তবে কিছুদিন পরে সেই সম্পর্কের ইতি টেনে আবারো ‘ব্রেকফেল’ ফিল্মের শুটিং এর সময় পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যান। তারপর এই শ্রীজিৎ মুখোপাধ্যায়ের সঙ্গেও সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল।

এত সুন্দরী নায়িকার জীবনে প্রেম আসবে না, এমনটা তো হতেই পারে না বর্তমানে তিনি Instagram এ বেশ একটিভ আছেন। সম্প্রতি বাংলাদেশের আরেকজন সিঙ্গেল সুন্দরী নায়িকা জয়া এহসানের সঙ্গে ফটোশুট করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায় দেখবেন আপনি নিজেই বুঝতে পারবেন না। সম্প্রতি Instagram এ আরেকটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, কালো রংয়ের সুতির শাড়িতে সেজে উঠেছেন অভিনেত্রী, তবে শাড়ির মধ্যে একটা বিশেষত্ব আছে শাড়ির মধ্যে যে প্রিন্ট করা আছে তা কিন্তু বেড়ালের। মানে সব বিষয়তেই তিনি একটা বিড়ালের প্রভাব রাখতে চেয়েছেন, গোটা ভিডিওতে তা আস্তে আস্তে প্রকাশ হয়েছে।

ওই একই রংয়ের ডিপ নেক ব্লাউজ নজর কেড়েছেন তিনি, শাড়ির মতোই ব্লাউজের কাপড় কিন্তু একইরকম। কালো সাদা কম্বিনেশনে অসাধারণ সুন্দর ব্লাউজ আর কোলে তুলে নিয়েছেন একটা কালো বিড়াল, তাকে কিন্তু বেশ চটকে চটকে আদর করছেন স্বস্তিকা। শুধু তাই না, ক্যাটস আই ফ্রেমে ভীষণ ভালো লাগছে তাকে। কপালে লাল টিপ পরেছেন। চোখে কাজল পরে ভীষণ ভালো লাগছে।

Related Articles