Hoop Plus

হাসপাতালে ভর্তি শচীনের ব্যাট সারাইয়ের মিস্ত্রি, পাশে দাঁড়ালেন সোনু সুদ

শচীন-সেওয়াগ-যুবরাজ-ধোনির ব্যাট একসময় ত্রাস হয়ে দাঁড়িয়েছিল বিপক্ষ দলের কাছে। লম্বা ছক্কা হাঁকিয়ে এখনো ক্রিকেট মাঠ শাসন করতে দেখা যায় বিরাট কিংবা রোহিতকেও। আগুন ঝরতে দেখা গেছে এই তারকাদের ব্যাটে। কিন্তু আমরা কি কখনো খোঁজ করেছি ভারতীয় দলের এইসব তাবড় ক্রিকেটারদের আগুনে ব্যাটে স্ট্রোক তৈরিতে পড়ত কোন মানুষটির হাত?

ওয়াংখেড়ে স্টেডিয়ামের কাছেই রয়েছে ক্রিকেট ব্যাট সারানোর দোকান– M Ashraf Bros। এই ছোট্ট দোকানের মালিক আশরাফ চৌধরী। আশরাফ অচেনা মুখ। তবে তাঁর পরিচয় শুনলে চমকে উঠতে পারেন পাঠকেরা। উল্লেখিত ক্রিকেটারদের ব্যাট সারাতেন এবং এখনো নিষ্ঠা নিয়ে সারান এই মানুষটি। শচীন থেকে শুরু করে বিরাট, রোহিত সকলেই চেনেন আশরাফকে। খুঁটিনাটি ব্যাট সারানোর কাজ থাকলে এক ফোনে সারা দিয়ে ভারতীয় দলের তাবড় তাবড় ক্রিকেটারদের বাড়ি পৌঁছে যেতে কসুর করেন না এই ব্যাটসারাই-মিস্ত্রী। শুধু ভারতীয় ক্রিকেটাররাই নন, আশরাফের কাছে ব্যাট সারাতে আসেন ক্রিস গেইল, স্টিভ স্মিথও।

লক ডাউন ও করোনার বাজারে বন্ধ ক্রিকেট, বন্ধ আশরাফের ব্যবসাও। এর মধ্যেই কিডনিতে স্টোন ধরা পড়ায় হাসপাতালে ভর্তি এই ব্যাটসারাই-মিস্ত্রী। কিন্তু অপারেশনের খরচ জোগাড় করতে নাভিঃশ্বাস উঠে এসেছে তাঁর পরিবারের। বন্ধুর সহায়তায় কিছু অর্থ জোগাড় হলেও এখনো সমস্যায় আশরাফ।

এবার আশরাফের সমস্যার কথা শুনে পাশে দাঁড়ালেন অভিনেতা সোনু সুদ। লক ডাউনে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ইতিমধ্যেই মানুষের মন জিতে নিয়েছেন এই অভিনেতা। আসলে আশরাফের সমস্যার কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিল সংবাদ মাধ্যম menxp, যেটিকে ট্যুইটারে @navintheone নামের এক ইউজার আশরাফের কথা উল্লেখ করে শেয়ার করেন। সেই সঙ্গে ট্যাগ করে দেন সোনু সুদকে। উত্তরও দেন সোনু। জানান আশরাফের ঠিকানা খোঁজার চেষ্টা করছেন।

Related Articles