whatsapp channel

Vijay Deverakonda: সৌন্দর্যে ঘায়েল গোটা ভারত, সুপুরুষ বিজয়ের সম্পত্তির পরিমাণ রীতিমতো চোখে পড়ার মত

কয়েক সপ্তাহ আগেই মুক্তি পেয়েছে বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)-র বলিউড ডেবিউ ‘লাইগার’-এর পোস্টার। তাতে বিজয়কে নগ্ন দেহে শুটিংয়ের গোলাপের তোড়া দিয়ে যৌনাঙ্গ ঢাকতে দেখা গিয়েছে। ধর্মা প্রোডাকশনস-এর তরফে এই পোস্টার…

Avatar

কয়েক সপ্তাহ আগেই মুক্তি পেয়েছে বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)-র বলিউড ডেবিউ ‘লাইগার’-এর পোস্টার। তাতে বিজয়কে নগ্ন দেহে শুটিংয়ের গোলাপের তোড়া দিয়ে যৌনাঙ্গ ঢাকতে দেখা গিয়েছে। ধর্মা প্রোডাকশনস-এর তরফে এই পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই তা সুপার ভাইরাল হয়ে যায়। এরপরেই ‘কফি উইথ করণ’-এ এসে সারা আলি খান (Sara Ali Khan)-এর অকপট স্বীকারোক্তি, তিনি বিজয়কে ডেট করতে চান।

তবে ইতিমধ্যেই বিজয়ের সাথে রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)-র প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছে চারিদিকে। অপরদিকে বলিউডে ডেবিউ করতে চলেছেন রশ্মিকাও। সুতরাং ভবিষ্যতে ত্রিকোণ প্রেমের জন্ম হবে কিনা তা বলা যাচ্ছে না। দক্ষিণী তারকা বিজয় সর্বাধিক পরিচিত হয়েছিলেন ‘অর্জুন রেড্ডি’-র মাধ্যমে। সম্প্রতি পরিবার ও পোষ্যদের নিয়ে হায়দরাবাদের বিলাসবহুল বাংলোয় শিফট করেছেন। বহুতল বাংলোটির মূল্য প্রায় পনের কোটি টাকা।

বিজয়ের গাড়ির কালেকশন দেখার মতো। তাঁর সংগ্রহে রয়েছে 61.48 লক্ষ টাকা মূল্যের একটি সেডান। সেডানটি পাঁচ সিটের। গাড়িটিতে রয়েছে অত্যাধুনিক প্রযুক্তি যেমন, লাইভ ককপিট নেভিগেশন, BMW অপারেটিং সিস্টেম 7, আইড্রাইভ টাচ কন্ট্রোলার, হারমান কার্ডন সাউন্ড সিস্টেম প্রভৃতি। এছাড়াও বিজয়ের কাছে রয়েছে পঁচাত্তর লক্ষ টাকা মূল্যের একটি ফোর্ড মুস্তাঙ্গ এবং পঁচাশি লক্ষ টাকা মূল্যের একটি ভলভো এক্স সি 90। রয়েছে চৌষট্টি লক্ষ টাকা মূল্যের একটি রেঞ্জ রোভার। বিলাসবহুল গাড়ি ছাড়াও বিজয়ের রয়েছে একটি প্রাইভেট জেট।

বিজয় প্রথম দক্ষিণী তারকা যাঁর সাথে কোলাবোরেশন রয়েছে ‘মিন্ত্রা’-র মতো ফ্যাশন ব্র্যান্ডের। আপাতত ‘লাইগার’-এর মাধ্যমে বলিউড জয়ই পাখির চোখ বিজয়ের।

whatsapp logo