BollywoodHoop Plus

Urfi Javed: কালো অন্তর্বাস, হাতে হাতকড়া, এ কি হল উরফির!

বিতর্কের আরেক নাম উরফি জাভেদ (Urfi Javed)। গত বছরের শেষ করেছিলেন খোলা উর্ধাঙ্গে গ্লাস ও প্লেট দিয়ে স্তন ঢেকে, আর বছরের শুরুও করেছেন খবরের কাগজে নিজের বক্ষযুগল ঢেকে। পোশাক নিয়ে বরাবর তিনি ধরাছোঁয়ার বাইরে। পোশাক নিয়ে তিনি ভাবেন একটু অন্যরকম, সকলের থেকে আলাদা। ভেঙে ফেলেন সব পোশাকের ছক, পরিমিতির হিসেব। তাই বি-টাউনের এই মডেলকে ঘিরে বিতর্ক ও সমালোচনার ঝড় যেন থামতে থামে না। তবে এবার সবটুকু সীমা অতিক্রম করলেন তিনি। করেই ফেললেন অনেকের মনোবাঞ্ছা পূরণ। কি এমন করলেন তিনি? দেখে নিন।

নিয়মভাঙা পোশাকে বরাবর নিজেকে ধরা দিতে পছন্দ করেন মডেল উরফি জাভেদ। কখনো খবরের কাগজ, কখনো সেফটিপিন, কখনো আবার নিজের চুল দিয়েই শরীরের গোপন অংশ ঢেকে নিজেকে লেন্সবন্দি করেন তিনি। আবার অনেকসময় উদ্ভট ডিজাইনের খোলামেলা পোশাকে অবতীর্ণ হন তিনি। এই নিয়ে বিতর্কের শেষ হয়না। অনেকেই তার গ্রেপ্তারির দাবিও তোলেন নগ্নতার দায়ে। আর এবার তাদের মনস্কামনা পূরণ করলেন উরফি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি। সেই ভিডিওতে তাকে দেখা গেছে গোলাপি মেঝের উপর কালো রংয়ের অন্তর্বাস পরে বসে থাকতে। অন্তর্বাসের অধিকাংশ অংশই খোলামেলা। পরিপাটি করে চরণ দিয়ে বাঁধা চুল। মুখে মানানসই মেকআপ। ঠোঁটে ডার্ক বোল্ড লিপস্টিক। তবে এই পোস্টে সবথেকে বেশি নজর কেড়েছে তার হাত। কারণ নিজেকে হাতকড়া পরিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন এই জনপ্রিয় মডেল।

পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আপনার সবাই এ ভাবেই দেখতে চান তো, নিন ইচ্ছে পূরণ করে দিলাম।’। এই পোস্টের কমেন্ট বক্সেও উঠেছে বিতর্ক। অনেকেই যেমন উরফিকে দেখে ভালোবাসা ও আগুনের ইমোজিতে ভরিয়ে দিয়েছেন প্রিয় মডেলকে। অনেকেই আবার করেছেন নানা মন্তব্য। কেউ লিখেছেন, ‘একে তো ইরান ও আফগানিস্তানে থাকা উচিত যেখানে হিজাব পরে থাকা বাধ্যতামূলক’; একজন আবার লিখেছেন, ‘আমি আপনার বিরুদ্ধে নই, আপনার এই নগ্নতার বিরুদ্ধে’; আবার এক অনুরাগী লিখেছেন, ‘এই শীতে এর মনে হয় কাপড়ের অভাব পড়েছে’।

প্রসঙ্গত, সম্প্রতি পোশাক বিতর্কে একাধিকবার অনেকেই অনেক অভিযোগ করেছেন। মহারাষ্ট্রের এক বিধায়ক তার গ্রেপ্তারির অভিযোগ তুলেছিলেন কিছুদিন আগেই। এছাড়াও কিছুদিন আগে একজন উকিল তার বিরুদ্ধে লিখিত অভিযোগও দায়ের করেন। এছাড়াও দুবাইয়ে গিয়েও পোশাক নিয়ে প্রশাসনিক চোখ রাঙানির সম্মুখীন হতে হয়েছিল তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Related Articles