Bengali SerialHoop Plus

Trina Saha: ‘বালিঝড়’ শেষ হওয়া নিয়ে কাদের দায়ী করলেন তৃণা!

‘বালিঝড়’ শুরু হয়েছিল বহু ‘তামঝাম’ করে। ইদানিং কালের বাংলা ভাষায় তো এটাই বলা যায়। ম্যাজিক মোমেন্টস-এর প্রযোজনায় তৈরি এই ধারাবাহিকের মাধ্যমে আবারও নতুন রূপে পর্দায় ফিরেছিলেন তৃণা সাহা (Trina Saha) ও কৌশিক (Koushik Roy)। একসময় স্টার জলসার অপর একটি ধারাবাহিক ‘খড়কুটো’-র দৌলতে তাঁদের পরিচয় ছিল ‘সৌগুন’ নামে। আবারও এই জুটিকে পর্দায় দেখতে পেয়ে উচ্ছ্বসিত ছিলেন দর্শকদের একাংশ। কিন্তু শুরু থেকেই ‘বালিঝড়’-এ প্রবেশ করেছিল পরকীয়া। তৃতীয় কোণ ছিলেন ‘ধুলোকণা’ খ্যাত ইন্দ্রাশিস (Indrashish)। রাজনৈতিক প্রেক্ষাপটে বোনা এই ভালোবাসার কাহিনী প্রথম থেকেই দর্শকদের পছন্দ হয়নি। ফলে মাত্র দুই মাসের মাথায় যাত্রাপথে ইতি টানল ‘বালিঝড়’।

বৃহস্পতিবার হল ‘বালিঝড়’-এর শেষ দিনের শুটিং। এই ধারাবাহিকে তৃণা অভিনীত চরিত্রের নাম ছিল ঝোড়া। এদিন শুটিংয়ের শেষে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করেছেন তৃণা। চলতি সপ্তাহের টিআরপি চার্টে ‘বালিঝড়’-এর রিপোর্ট যথেষ্ট খারাপ হলেও এখনই ধারাবাহিকটি অফ এয়ার হয়ে যাওয়ার কথা সুনিশ্চিত ছিল না বলে জানিয়েছেন তিনি। তৃণার শেয়ার করা ছবিতে একই ফ্রেমে ধরা দিয়েছেন তিনি, ইন্দ্রাশিস ও কৌশিক। তিন জনের পরনেই রয়েছে লালচে গোলাপি রঙের পোশাক। এর আগে তৃণা অভিনীত ধারাবাহিক ‘খড়কুটো’-র প্রযোজক ছিল ম্যাজিক মোমেন্টস। যথেষ্ট হিট ধারাবাহিক ছিল ‘খড়কুটো’। কিন্তু এত হিট ধারাবাহিকে অভিনয়ের পর একই প্রযোজনা সংস্থার নির্মিত ‘বালিঝড়’-এ অভিনয় করা সত্ত্বেও তা মাত্র দুই মাসের মাথায় অফ এয়ার হয়ে গেল।

স্বাভাবিক ভাবে তৃণার মন যথেষ্ট খারাপ। তবে তিনি মনে করেন, ওঠা-পড়ার নাম জীবন। এই ধারাবাহিকটি দর্শকদের ভালো না লাগলেও তাঁদের চেষ্টা চালিয়ে যেতে হবে বলে মনে করেন তৃণা। তিনি পরিশ্রমে বিশ্বাসী। যদিও ধারাবাহিক শেষের কারণ প্রসঙ্গে কাউকে দায়ী করেননি নায়িকা। আগামী রবিবার সম্প্রচারিত হতে চলেছে ‘বালিঝড়’-এর শেষ পর্ব।

কিন্তু একই প্রযোজনা সংস্থা ও জনপ্রিয় জুটি সত্ত্বেও ‘বালিঝড়’ মাত্র দুই মাসের মাথায় অফ এয়ার হওয়ার কারণ যথেষ্ট সমালোচনা করার মতো। বর্তমান সমাজে দেখা দিয়েছে অস্থিরতা। ফলে দর্শকদের একাংশ ধারাবাহিকের ক্ষেত্রে খোঁজেন বিনোদন। তাঁরা পরকীয়া অথবা বিতর্ক চান না। ফলে চিত্রনাট্যের কারণেই অসফল হল ‘বালিঝড়’।

Related Articles