Subhashree Ganguly: ডিপনেক ব্লাউজের ফাঁকে উন্মুক্ত বক্ষভাঁজ! পাতলা শাড়িতে লাইমলাইট কাড়লেন শুভশ্রী

দেবশ্রী, ঋতুপর্ণা, রচনাদের পরবর্তী প্রজন্মের টলিউড নায়িকাদের মধ্যে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) নাম না করলেই নয়। অভিনয় জগতে কোনো পরিচিতি ছাড়াই এই ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করেছেন তিনি। টলিউডে পা রেখে শুধু নিজের পরিচিতিই তৈরি করেননি তিনি, প্রথম সারির একজন অভিনেত্রী হয়ে উঠেছেন শুভশ্রী। তাঁর সমকালীন অন্যান্য অভিনেত্রীরা ছবির সংখ্যা লক্ষণীয় ভাবে কমিয়ে দিলেও শুভশ্রীর ক্ষেত্রে কিন্তু ব্যাপারটা উলটো। মূলধারার বাণিজ্যিক ছবি থেকে সরে এসে ভিন্ন ভিন্ন গল্প বেছে নিচ্ছেন তিনি। ঘষামাজা করছেন নিজের অভিনয় দক্ষতা নিয়ে। সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে জনপ্রিয়তাও।

আগেকার শুভশ্রী আর এখনকার শুভশ্রীর মধ্যে ফারাক অনেকটাই। সময়ের সঙ্গে সঙ্গে আমূল বদলে এসেছে তাঁর অভিনীত ছবিতে। বেছে বেছে চরিত্র করেন তিনি এখন। পাশাপাশি কাজের সঙ্গে সঙ্গে এখন ঘোরতর সংসারী হয়েছেন শুভশ্রী। স্বামী রাজ চক্রবর্তী, দুই সন্তান ইউভান, ইয়ালিনীকে নিয়ে ভরা সংসার তাঁর।

তাঁর শুরুটা হয়েছিল মূলধারার বাণিজ্যিক ছবি দিয়ে। তবে এখন অভিনয়ের ধরণ বদলেছেন তিনি। ওয়েব সিরিজেও ডেবিউ করেছেন শুভশ্রী। প্রথম বারেই তাঁর অভিনয় মন জয় করেছে দর্শকদের। পুরস্কারও জিতেছেন তিনি। মাস কয়েক আগে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। তারপর সামান্য বিরতি নিয়েই ফের আরেক ছবির প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি।

বর্তমানে অভিনেতা অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন প্রায় সবসময়। পর্দায় মুখ দেখানোর পাশাপাশি নেট মাধ্যমেও অনুরাগীদের জন্য ছবি, ভিডিও শেয়ার করেন তাঁরা। নেট দুনিয়ায় অনুরাগীদের সঙ্গে জুড়ে থাকতে হয় তাঁদের। শুভশ্রীও ব্যতিক্রম নন। ছবির শুটিং এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ার জন্য ফটোশুট করতেও দেখা যাচ্ছে শুভশ্রীকে। সম্প্রতি শুভশ্রীর কয়েকটি ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। লাল এমব্রয়ডারি এবং সিকুইনের কাজ করা ছবিতে দেখা গিয়েছে শুভশ্রীকে। পাতলা শাড়ির সঙ্গে ডিপনেক স্লিভলেস ব্লাউজ, গ্ল্যাম মেকআপে পরপর কয়েকটি পোজে ছবি তুলেছেন তিনি। আগের থেকে অনেকটাই তন্বী দেখাচ্ছে শুভশ্রীকে, এমনটাই মন্তব্য করেছেন নেটিজেনরা।