BollywoodHoop Plus

Urfi Javed: ‘একদিন কোনো পোশাক পরব না’, বিস্ফোরক উর্ফি জাভেদ!

একের পর এক সফলতার শৃঙ্গ জয় করে চলেছেন উর্ফি জাভেদ (Urfi Javed)। মাত্র কিছুদিন আগেই গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তালিকায় কিয়ারা আডবাণী (Kiara Advani), জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)-দের মতো তাবড় নায়িকাকে পিছনে ফেলে শীর্ষে উঠৈ এসেছেন উর্ফি। ‘কফি উইথ করণ’-এর সঞ্চালক করণ জোহর (Karan Johar)-এর মুখেও শোনা গিয়েছে উর্ফির প্রশংসা। তিনি বলেছেন, উর্ফির ভাবনায় রয়েছে নতুনত্ব। রণবীর সিং (Ranveer Singh) তো উর্ফিকে ‘ফ্যাশন আইকন’-এর তকমা দিয়েছেন। কিন্তু এবার উর্ফি রেগে গিয়ে বললেন আর কোনো পোশাক পরবেন না তিনি।

গত বুধবার একটি নীল রঙের পোশাকে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন উর্ফি। উর্ফির পরনের পোশাকটি ছিল বরাবরের মতোই রিভিলিং। পাপারাৎজিদের বিভিন্ন প্রশ্নের উত্তর হাসিমুখেই দিচ্ছিলেন উর্ফি। ওদিকে মুম্বইয়ে বর্তমানে ঘোরতর বর্ষার মরসুম। উর্ফিও এই আবহাওয়াকে উপভোগ করছিলেন। হঠাৎই তিনি বলে ওঠেন, একদিন কোনো পোশাক পরবেন না। কারণ সবসময়ই তাঁর পোশাক দেখে সকলে চমকে যান। ফলে উর্ফি যথেষ্ট ক্ষুব্ধ। তিনি জানিয়েছেন, তিনি যা পছন্দ করেন, তাই পরেন। কাউকে চমকে দিতে কোনো পোশাক পরেন না তিনি। উর্ফির কথা শুনে আবারও শুরু হয়েছে ট্রোলিং-এর ঝড়।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

উর্ফি একসময় বলেছিলেন, রক্ষণশীল পরিবারে থাকতে থাকতে হাঁপিয়ে উঠেছিলেন তিনি। তাঁর ভালো লাগত না তাঁর পরিবারের আচরণ। উর্ফির পরিবারের মেয়েদের বাইরে বেরোতে গেলে মাথা থেকে পা পর্যন্ত ঢেকে বেরোতে হত। ফলে উর্ফি কোনো স্টাইলিশ পোশাক পরতে পারতেন না। একসময় পরিবারের রক্ষণশীলতা মানতে না পেরে কাজের খোঁজে দিল্লিতে চলে আসেন উর্ফি। কিন্তু দিল্লিতে কাজ না পেয়ে মুম্বইয়ের বিনোদন জগতে ভাগ্য পরীক্ষা করতে আসেন তিনি।

কেরিয়ারের শুরুতে হিন্দি সিরিয়ালে ছোটখাট চরিত্রে অভিনয় করলেও ‘বিগ বস ওটিটি’-র হাত ধরে পরিচিতি পান উর্ফি। ‘বিগ বস ওটিটি’-র পর থেকেই তাঁর ফ্যাশন চলে আসে শিরোনামে। এই মুহূর্তে উর্ফির হাতে বেশ কয়েকটি মিউজিক ভিডিওর কাজ রয়েছে। বড় পর্দায় নারীকেন্দ্রিক ফিল্মে অভিনয় করতে চান বলে জানিয়েছেন উর্ফি।

 

View this post on Instagram

 

A post shared by Ghaint Punjab (@ghaintpunjab)

whatsapp logo