whatsapp channel

Dev: বাবুল সুপ্রিয়র তৃণমূলে যোগদান নিয়ে মুখ খুললেন অভিনেতা দেব

অভিনেতা দেব (Dev) একজন তারকা-সাংসদ হয়েও ভীষণ ভাবে ডাউন টু আর্থ। রাজনীতিতেও তিনি চরমপন্থা পছন্দ করেন না। বরাবর সৌজন্যবোধের রাজনীতিতে বিশ্বাসী দেব এই মুহূর্তে শৈলশহর দার্জিলিঙে ‘কিশমিশ’-এর শুটিংয়ে ব্যস্ত। শুটিংয়ের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অভিনেতা দেব (Dev) একজন তারকা-সাংসদ হয়েও ভীষণ ভাবে ডাউন টু আর্থ। রাজনীতিতেও তিনি চরমপন্থা পছন্দ করেন না। বরাবর সৌজন্যবোধের রাজনীতিতে বিশ্বাসী দেব এই মুহূর্তে শৈলশহর দার্জিলিঙে ‘কিশমিশ’-এর শুটিংয়ে ব্যস্ত। শুটিংয়ের ফাঁকে আপকামিং ফিল্ম থেকে বাবুল সুপ্রিয় (Babul Supriyo)-র তৃণমূলে যোগদান, সব বিষয়েই অকপট হলেন তিনি।

Advertisements

বরাবর উত্তরবঙ্গ দেবের খুব প্রিয় জায়গা। কারণ দেব পাহাড় পছন্দ করেন। তিনি যেসব ফিল্মের শুটিং করেছেন উত্তরবঙ্গে, সবকটি ফিল্ম বক্স অফিসে তুমুল সাফল্য পেয়েছে। পাহাড়ের সুন্দর আবহাওয়ার পাশাপাশি দেবের জন্য পাহাড় খুব লাকি। পাহাড়ী মানুষজনের সঙ্গে তাঁর সখ‍্যতাও রয়েছে। সেখানেও রয়েছে দেবের জনপ্রিয়তা। গত আটদিন ধরে দার্জিলিঙের বিভিন্ন পর্বে হচ্ছে ‘কিশমিশ’-এর শেষ দফার শুটিং। দেব জানিয়েছেন, দার্জিলিঙের বিখ্যাত ‘ঘুম’ স্টেশন সহ বিভিন্ন টুরিস্ট স্পট দেখা যাবে ‘কিশমিশ’-এ। শুটিংয়ের সময় বৃষ্টি হলেও আবহাওয়া বেশ ভালোই ছিল। ফলে শুটিং-ও নির্বিঘ্নেই হয়েছে। এখনকার মতো ‘র‍্যাপ অ্যাপ’ করলেও দেবকে আবারও নভেম্বরে দার্জিলিঙ ফিরতেই হচ্ছে আরেকটি ফিল্মের শুটিংয়ের জন্য।

Advertisements

গত শনিবার বিজেপির প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ও আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় (Babul Supriyo) বিজেপি ত্যাগ করে তৃণমূলে যোগ দিয়েছেন। দেব জানিয়েছেন, বাবুলের সঙ্গে তাঁর যথেষ্ট ভালো সম্পর্ক। তিনি বাবুলকে ‘দাদা’ সম্বোধন করেন। দেব জানিয়েছেন, বাবুল কেন বিজেপি ত্যাগ করলেন, সেটা তিনি ভালো বলতে পারবেন। তবে দেব মনে করেন, কোন দলে ছিলেন বা কোন দলে এলেন তা ফ্যাক্টর নয়।

Advertisements

চলতি বছরের পুজো দেবের জন্য জ্যাকপট। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে তাঁর আপকামিং ফিল্ম ‘গোলন্দাজ’-এর ট্রেলার। এই ফিল্মে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় দেবের নতুন লুক দর্শকদের মধ্যে সাড়া জাগিয়েছে। অপরদিকে পুজোয় মুক্তি পেতে চলেছে দেব প্রযোজিত ফিল্ম ‘হবুচন্দ্র রাজা, গবুচন্দ্র মন্ত্রী’। দুটি ফিল্ম আগামী 10 ই অক্টোবর নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Sayantan Roy (@mesayantanroy)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media