whatsapp channel

ব্লাউজ ছাড়াই ট্রান্সপারেন্ট শাড়িতে মোহময়ী ইশা, মিষ্টি লুকে প্রশংসা কুড়োলেন জনপ্রিয় অভিনেত্রী

ইশা সাহা একজন বাঙালি তনয়া। ইশা একজন আইন বিষয়ের ছাত্রী ছিলেন। ইশা সাহা কলকাতা বিশ্ববিদ্যালয়ের হাজরা ক্যাম্পাস থেকে থেকে বি.এ.এল.এল.বি পাস করেছেন। কিন্তু পড়াশোনার মাঝে হঠাৎ করে অভিনয় করার নেশা জাগে।…

Avatar

HoopHaap Digital Media

ইশা সাহা একজন বাঙালি তনয়া। ইশা একজন আইন বিষয়ের ছাত্রী ছিলেন। ইশা সাহা কলকাতা বিশ্ববিদ্যালয়ের হাজরা ক্যাম্পাস থেকে থেকে বি.এ.এল.এল.বি পাস করেছেন। কিন্তু পড়াশোনার মাঝে হঠাৎ করে অভিনয় করার নেশা জাগে। এরপর তিনি ২০১৬ সালে স্টার জলসার ঝাঁঝ লোবঙ্গো ফুলের সাথে নায়িকা হিসেবে ডেবিউ করেন। এই ধারাবাহিকে লবঙ্গ চরিত্র অভিনয় করে বেশ জনপ্রিয় হননি। প্রথমে টেলিভিশন শিল্পী হিসাবে তার অভিনয় জগতে কেরিয়ার শুরু করলেও এরপর টলিউডে পা রাখেন ইশা সাহা।

অভিনেত্রীকে বেশি সময় অপেক্ষা করতে হয়নি ২০১৭ সালে চলচ্চিত্র জগতে পা দেন। ইশা সাহা অভিনীত প্রথম চলচ্চিত্র হল প্রজাপতি বিস্কুট। এই চলচ্চিত্রটি পরিচালনা করেন অনিন্দ্য চট্টোপাধ্যায় । এই সিনেমাতে অভিনেত্রী একজন বাড়ির গৃহবধূর চরিত্রে অভিনয় করেন। সেই গৃহবধু থেকে কিভাবে নিজের মতো করে একা বাঁচতে হয় সেই নিয়ে ছিল এই সিনেমার উপজীব্য। ইশা সাহার বিপরীতে নবাগতা খেয়া চট্টোপাধ্যায়কে অভিনয় করতে দেখা যায়। ছবিটি বক্স-অফিসে বেশ সাফল্য পায় । প্রায়৷ তিনমাস ধরে এই সিনেমা প্রেক্ষাগৃহে চলেছিল।

এরপর অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। ২০১৮ সালে পরের বছর গুপ্তধনের সন্ধানে নামে একটি গোয়েন্দা কাহিনি-ভিত্তিক ছবিতে অভিনয় করেন । এই ছবিটি পরিচালনা করেন ধ্রুব বন্দোপাধ্যায়। ছবির প্রধান চরিত্র সোনাদার ভাইপো আবীরের ঘনিষ্ঠ বান্ধবী ঝিনুকের চরিত্রে অভিনয় করেন তিনি । এই ছবিটিও বক্স-অফিসে দারুন সাফল্য লাভ করে। আর এই প্রথম তিনি আবীর চট্টোপাধ্যায় এবং অর্জুন চক্রবর্তীর সাথে অভিনয় করেন ইশা সাহা। এরপর ধ্রুব বন্দোপাধ্যায়ের ফের পরিচালনায় দুর্গেশগড়ের গুপ্তধন সিনেমায় ঝিনুক সোনাদার সাথে প্রবলেম সলভ করতে থাকেন। এরপর ২০১৯ সালে  সোয়েটার ছবিতে অভিনয় করেন। ছবিটি পরিচালনা করেন শিলাদিত্য মৌলিক। ছবিটি দর্শকমহলে অনেক প্রশংসা লাভ করে।

এছাড়া ২০২০ সালে সদ্য ওটিটি প্ল্যাটফর্মে  মুক্তি পেয়েছে ইশার পরবর্তী ছবি ‘ডিটেকটিভ’। অনির্বাণ ভট্টাচার্যের বিপরীতে মিষ্টিমুখের সুন্দরী বধূ। তাঁর মাথা থেকে পা পর্যন্ত আদ্যন্ত রবীন্দ্রনাথের নারী হিসেবে অভিনয় করে বেশ প্রশংসা লাভ করেন। অভিনয়ের পাশাপাশি নিজের নানা পোজের ভিডিয়ো, ফোটোশুটে রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন টলিপাড়ার এই মিষ্টি অভিনেত্রী। ব্যোমক্রশের সত্যবতী এবার অন্যরুপে ধরা দিলেন। হাল্কা পেস্তা রঙের সিল্কের শাড়ি আর অফ সোল্ডার শাড়ি পড়ে খোলা চুলে সুন্দর করে সেজে আর নিউড মেক আপে তাক লাগালেন অভিনেত্রী। লাইকের বন্যা বয়ে চলেছে। নিমেষে এই হট ফটোশুট ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media