whatsapp channel

Monalisa: ‘নিকম্মা’ গানে নেচে নেটদুনিয়ায় ঝড় তুললেন মোনালিসা, ভাইরাল ভিডিও

মোনালিসা (Monalisa) কিছুদিন আগে ইন্সটাগ্রামে অফ হোয়াইট রঙের বিকিনি পরা ছবি শেয়ার করেছিলেন। তবে সেগুলি ছিল তাঁর থ্রোব্যাক ছবি। আপাতত ইন্সটাগ্রাম রিল বানাতে মন দিয়েছেন মোনালিসা। কয়েকদিন আগে ‘যুগ যুগ…

Avatar

Advertisements
Advertisements

মোনালিসা (Monalisa) কিছুদিন আগে ইন্সটাগ্রামে অফ হোয়াইট রঙের বিকিনি পরা ছবি শেয়ার করেছিলেন। তবে সেগুলি ছিল তাঁর থ্রোব্যাক ছবি। আপাতত ইন্সটাগ্রাম রিল বানাতে মন দিয়েছেন মোনালিসা। কয়েকদিন আগে ‘যুগ যুগ জিও’ ফিল্মের গান ‘পঞ্জাবন’-এর সাথে রিল বানিয়েছিলেন তিনি। এবার তাঁকে দেখা গেল ‘নিকম্মা’ গানের সাথে রিল বানাতে।

Advertisements

একবিংশ শতকের শুরুতে তৈরি ‘নিকম্মা’ আবারও নতুন করে রেকর্ড হয়েছে ও সাড়া ফেলেছে। এবার এই গানটিকেই বেছে নিলেন মোনালিসা। রিলে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের ফুলস্লিভ টপ ও সাদা শর্টস। পায়ে রয়েছে সাদা স্লিপার। মোনালিসার চুল খোলা রয়েছে ও মুখে রয়েছে অত্যন্ত হালকা মেকআপ। নিতান্তই আটপৌরে ব্যাকগ্রাউন্ডে ‘নিকম্মা’ নেচে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন মোনালিসা। খুব অদ্ভুত ভাবে ইদানিং মোনালিসার কোনো পোস্টে দেখা যায় না তাঁর প্রিয় বান্ধবী পূজা ব্যানার্জী (Puja Banerjee)-র কমেন্ট। বর্তমানে একসাথে তাঁদের দেখাও যাচ্ছে না।

Advertisements

কলকাতার মেয়ে মোনালিসা আশুতোষ কলেজ থেকে স্নাতক হওয়ার পর মুম্বই গিয়ে ভোজপুরি ফিল্মের মাধ্যমে অভিনয়ে ডেবিউ করেন। ভোজপুরি ফিল্মের পাশাপাশি তিনি হিন্দি ফিল্মে অভিনয় করলেও নজর কাড়তে পারেননি। কিন্তু বিগ বসের মাধ্যমে মোনালিসা সর্বাধিক জনপ্রিয়তা লাভ করেছিলেন। একাধিক জনপ্রিয় সিরিয়ালে অভিনয়ের পাশাপাশি মোনালিসা অভিনয় করেছেন হইচই-এর বাংলা ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো 2’-তে ঝুমা বৌদির ভূমিকায়।

Advertisements

ইতিমধ্যেই হিন্দি ওয়েব সিরিজেও ডেবিউ হয়েছে মোনালিসার। ওয়েব সিরিজের নাম ‘ধাপ্পা’। খুব শীঘ্রই মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Advertisements