Hoop PlusTollywood

মা হওয়ার পর প্রথম জন্মদিন, স্বামী ও ছেলের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন অভিনেত্রী পূজা

সদ্য মা হয়েছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি। গতবছর পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন তিনি। কথা ছিল গত বছরেই সামাজিক বিয়ে করবেন কিন্তু করোনা আবহয়ে সবকিছুই চৌপাট হয়ে যায়। সেই বছরেই অভিনেত্রী সুখবর শোনান যে তিনি কুণালের সন্তানের মা হতে চলেছেন। তখনও একাধিক ছবি পোস্ট করে তার অনুরাগীদের সঙ্গে নিত্য যোগাযোগ বজিয়ে রেখেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

সন্তান হওয়ার পর ক্যামেরার সামনে চট করে না এলেও, কিছু দিন পরেই ছেলের সঙ্গে সোশ্যাল পরিচয় করিয়ে দেন তিনি। ছেলের জন্য একটা দুর্দান্ত নামও বাছাই করেন। ‘কৃশিব’ কে যেদিন ক্যামেরার সামনে আনেন সেদিনই তার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এরপরেই পূজাকে স্বামী কুণালের সঙ্গে একান্ত পার্টিতে সময় কাটাতে দেখা যায়।।এবার পালা জন্মদিনের।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

মা হওয়ার পর প্রথম জন্মদিন সেলিব্রেট করছেন অভিনেত্রী পূজা। ছেলেকে কোলে নিয়েই কেক কাটলেন তিনি। ছেলেকে কোলে নিয়েই কেক কাটলেন তিনি। এইবছর পূজার বয়স গিয়ে দাড়ায় ৩৪ এ। এই বয়সে এসেও তার লাবণ্য আরো ঠিকরে বেরোচ্ছে। জন্মদিনের সন্ধ্যায় পূজার পরনে ছিল একটি রঙিন ওয়ান পিস, সরু ফিনফিনে ফিতে কাধ বরাবর উঠে গেছে, ক্লিভেজ স্পষ্ট।

এদিন পূজার জন্মদিনের পার্টিতে এসেছিলেন তার প্রিয় বন্ধুরা যাদের মধ্যে ভোজপুরি অভিনেত্রী। মোনালিসাকে দেখা যায় পূজার সঙ্গে পোজ দিয়ে ছবি তুলতে। এছাড়াও স্বামী কুণালের সঙ্গেও অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। নিজের নামের বানান দিয়ে আইস্ক্রিম তৈরি করে তাতে দেদার কামড় পূজার। অন্যদিকে ছবি তোলার ভান করে পূজার ঠোঁটে ঠোঁট ছুঁইয়ে ছবি তুললেন কুণাল। আপাতত পূজার আর কুণালের চুম্বনের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Related Articles