BollywoodHoop Plus

Kangana Ranaut: গান্ধীগিরি অপছন্দ, নেতাজীর আদর্শে বিশ্বাসী কঙ্গনা!

ইতিমধ্যেই ‘ধকড়’-এর ট্রেলার ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut)-এর দিদি রঙ্গোলি চান্দেল (Rangoli Chandel) আগেই বলেছিলেন, ‘ধাকড়’ হিট করানোর জন্য কোনো বলিউড মাফিয়ার দরকার নেই। হলিউডের ধরনে তৈরি হয়েছে ‘ধাকড়’। এটি একটি অ্যাকশনধর্মী ফিল্ম।

‘ধাকড়’-এ কঙ্গনার চরিত্রের নাম অগ্নি। নির্ভীক অগ্নি দেশের জন্য আত্মত্যাগ করতে পিছপা হয় না। কঙ্গনা নিজেও প্রায়ই দেশের বিভিন্ন সমস্যা নিয়ে মুখ খোলেন। সাম্প্রতিক সাক্ষাৎকারেও ব্যতিক্রম নন তিনি। কঙ্গনা জানিয়েছেন, তাঁর মধ্যে হিংসা রয়েছে। তা নিয়ে মজা করছেন না তিনি। তাঁর মতো মনোভাব সম্পন্ন মানুষরা আইপিএস অফিসার হন অথবা ডিফেন্সে যান। তাঁরা একটি গালে থাপ্পড় খেয়ে অন্য গাল এগিয়ে দেন না। নেতাজী সুভাষচন্দ্র বসু (Netaji Subhashchandra Bose)-এর একটি উক্তি উদ্ধৃত করে কঙ্গনা বলেছেন, কিছু মানুষ বলেন তাঁকে রক্ত দিতে, তিনি মানুষকে স্বাধীনতা এনে দেবেন। একই মত পোষণ করেন কঙ্গনা।

‘ধাকড়’ ফিল্মটি পরিচালনা করেছেন রজনীশ ঘাই (Rajanish Ghai)। তাঁর কাজ পছন্দ হয়েছে কঙ্গনার। ‘ধাকড়’ নিয়ে আশাবাদী কঙ্গনা জানিয়েছেন, তিনি গান্ধীগিরিতে বিশ্বাস করেন না। ‘ধাকড়’-এ তাঁর চরিত্র ভায়োলেন্ট। কঙ্গনার মতে, তিনি যে ধরনের অ্যাকশন করেছেন, কোনো পুরুষও তা করেন না।

সেন্সর বোর্ডের তরফে ‘ধাকড়’ পেয়েছে ‘এ’ সার্টিফিকেট। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ (Taran Adarsh) সম্প্রতি এই কথা জানিয়েছেন। এই ফিল্মে কঙ্গনা ছাড়াও অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), অর্জুন রামপাল (Arjun Rampal), দিব্যা দত্ত (Divya Dutta) প্রমুখ। আগামী 20 শে মে মুক্তি পেতে চলেছে ‘ধাকড়’।