তর সইল না, পিঙ্কির থেকে ডিভোর্স পেয়েই তড়িঘড়ি শ্রীময়ীকে বিয়ে করলেন কাঞ্চন

Nirajana Nag

Nirajana Nag

বিয়ে সারলেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। অতি সদ্য প্রথম স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে অভিনেতা বিধায়কের। তারপরেই গুঞ্জন তুঙ্গে উঠেছিল, ছবির শ্রীময়ী সঙ্গে তৃতীয় বিয়ে করতে চলেছেন কাঞ্চন। ফাঁস হয়ে গিয়েছিল বিয়ের সম্ভাব্য তারিখও। শোনা গিয়েছিল, মার্চ মাসে নাকি শ্রীময়ীকে বিয়ে করতে চলেছেন কাঞ্চন। কিন্তু সকলকে বড় সারপ্রাইজ দিয়ে আইনি বিয়েটা হুট করেই সেরে ফেললেন তাঁরা।

লাল টুকটুকে শাড়ি ব্লাউজে সেজেছিলেন কাঞ্চন প্রেমিকা শ্রীময়ী। সঙ্গে সোনার গয়না। পাশে কাঞ্চনকে পাওয়া গেল লাল কুর্তা পাজামায় জমকালো সাজে। হাসিমুখে সই সাবুদ করে আইনি বিয়ে করলেন তাঁরা। একটি ছবিতে দেখা গেল, শ্রীময়ীর হাতে মাথা রেখে হাসিমুখে পোজ দিয়েছেন অভিনেতা বিধায়ক। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে শ্রীময়ী কাঞ্চনের বিয়ের ছবি।

গত ১০ জানুয়ারি কাঞ্চন এবং পিঙ্কির বিবাহ বিচ্ছেদের পক্ষে রায় দিয়েছে আদালত। আর তারপরেই নাকি শ্রীময়ীর সঙ্গে বিয়ের পরিকল্পনাটাও সেরে ফেলেন কাঞ্চন। জানা গিয়েছিল, আগামী ৪ ঠা মার্চই সেই বিশেষ দিন। এই দিনই তৃতীয় বারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কাঞ্চন মল্লিক। ইতিমধ্যেই নাকি নিজের বিশেষ দিনের জন্য মেকআপ আর্টিস্টও ঠিক করে ফেলেছেন শ্রীময়ী চট্টরাজ।

এর আগে শ্রীময়ী জানিয়েছিলেন, তাঁরা তো সম্পর্কটা লোকাননি। তাঁদের সবটাই সকলের জানা। তাহলে লুকিয়ে বিয়ে করবেনই বা কেন? উপরন্তু সে সময় তখনো কাঞ্চনের প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়নি। আইনের চোখে তাঁরা তখনো ছিলেন স্বামী স্ত্রী। এর মধ্যে কী করে দ্বিতীয় বিয়ে করবেন বিধায়ক? শ্রীময়ী স্পষ্ট বলেছিলেন, যদি তাঁরা বিয়ের কথা ভাবেন তাহলে সবাইকে জানিয়েই করবেন। সম্পর্কটা যেমন লোকাননি তেমনি বিয়েও লোকাবেন না। শেষমেষ হলও সেটাই। বিগত কয়েক বছর ধরে একটানা চর্চায় রয়েছেন দুজনে। একসময় তাঁদের নিয়ে বিতর্ক আলোচনা উঠেছিল তুঙ্গে। কাদা ছোড়াছুড়িও কম হয়নি। মাঝে সবকিছু স্তিমিত হয়ে গেলেও এখন ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে দুজনে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই