Hoop PlusTollywood

Subhashree Ganguly: ওয়েস্টার্ন ছেড়ে সোনালি শাড়িতে নজরকাড়া শুভশ্রী, ছড়িয়ে পড়ল গ্ল্যামারের দ্যুতি

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বর্তমানে টলিউডে একের পর এক কাজ করেই চলেছেন। ফিল্মে অভিনয়ের পাশাপাশি রয়েছে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ‘ইন্দুবালা’-র ফার্স্ট লুক। তাতে প্রস্থেটিক মেকআপের ব্যবহারে চরিত্র অনুযায়ী যথেষ্ট সঠিক লেগেছে শুভশ্রীকে। তবে এবার একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেন তিনি যাতে ইন্দুবালার সাথে অবশ্যই তাঁর কোনো মিল নেই, তিনি শুধুই শুভশ্রী।

শুভশ্রীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে সোনালি রঙের সিল্কের শাড়ি যাতে একই রঙের জরির কারুকার্য রয়েছে। তার সাথে লাল রঙের স্লিভলেস ব্লাউজ পরেছেন শুভশ্রী। ব্লাউজের পিঠে রয়েছে লাল রঙের লটকান। উজ্জ্বল মেকআপ করেছেন শুভশ্রী। কিন্তু ঠোঁটে রয়েছে হালকা রঙের লিপস্টিক। মাথার চুলে খোঁপা বেঁধে লাল রঙের ফুল দিয়ে সাজিয়েছেন তিনি। কপালের উপর পরে রয়েছে কয়েক গুচ্ছ। লাল রঙের টিপ পরেছেন শুভশ্রী। কানে রয়েছে সোনালি রঙের চাঁদবালি ইয়ারিং। হাতে রয়েছে স্টোন স্টাডেড বালা ও চুড়ি। হাতের আঙুলে রয়েছে স্টোন বসানো আংটি। ভিডিওটি শেয়ার করে শুভশ্রী লিখেছেন ‘সুরুর’ কথাটি। তার সাথে জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

শুভশ্রীর ছবিতে কমেন্ট করে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন ও জুড়েছেন একটি লাল রঙের হার্ট ইমোজি। চলতি বছর শুভশ্রী অভিনীত একের পর এক ফিল্ম মুক্তি পেয়েছে। এর মধ্যে ‘হাবজি গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’ রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র পরিচালনায় তৈরি। ‘ধর্মযুদ্ধ’ ফিল্মটি যথেষ্ট সমালোচিত হয়েছে। এছাড়াও মুক্তি পেয়েছে ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indradip Dasgupta) পরিচালিত ফিল্ম ‘বিসমিল্লাহ’। এই ফিল্মে শুভশ্রীর বিপরীতে অভিনয় করেছেন ঋদ্ধি সেন (Ridhdhi Sen)। এই ফিল্মটিকেও ধর্মীয় কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে।

অপরদিকে পুজোর সময় মুক্তি পেয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) পরিচালিত ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’ যাতে নায়িকার চরিত্রে ছিলেন শুভশ্রী। হালকা স্বাদের ফিল্ম হলেও তা ছিল বার্তাবাহী। কিন্তু বক্স অফিসে এই ফিল্মের সফলতা আশানুরূপ নয়।