whatsapp channel

কর্মহীন হয়ে চুরির পথে জনপ্রিয় অভিনেত্রী, বেহাল দশা দেখে চমকে গেলেন সকলে

বিনোদন জগতের মুদ্রার এক পিঠে আলো ও অপর পিঠে অন্ধকার। ভুল সিদ্ধান্ত বহু তারকাদের প্রাসাদ থেকে নামিয়ে এনেছে রাস্তায়। এঁদের মধ্যে অন্যতম ভোজপুরি অভিনেত্রী মিতালি শর্মা (Mitali Sharma)। রাতারাতি তারকা…

Avatar

Nilanjana Pande

বিনোদন জগতের মুদ্রার এক পিঠে আলো ও অপর পিঠে অন্ধকার। ভুল সিদ্ধান্ত বহু তারকাদের প্রাসাদ থেকে নামিয়ে এনেছে রাস্তায়। এঁদের মধ্যে অন্যতম ভোজপুরি অভিনেত্রী মিতালি শর্মা (Mitali Sharma)। রাতারাতি তারকা হয়ে ওঠা মিতালি বর্তমানে হারিয়ে গিয়েছেন অজানার অন্ধকারে। দিল্লির মধ্যবিত্ত পরিবারের সন্তান মিতালি বরাবর বিনোদন জগতে কেরিয়ার গড়তে চেয়েছিলেন। একসময় মডেলিং করতে শুরু করেন তিনি। তবে এরপর দিল্লি থেকে পরিবারের অমতে মুম্বইয়ে চলে আসেন মিতালি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে তাঁর কাছে আসতে শুরু করে অভিনয়ের প্রস্তাব। ধীরে ধীরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নায়িকা হয়ে ওঠেন মিতালি।

সেই সময় প্রযোজক ও পরিচালকদের যথেষ্ট পছন্দের নায়িকা ছিলেন তিনি। কিন্তু মিতালির পাখির চোখ ছিল বলিউড। বলিউডের মাটিতে লড়াই শুরু করেছিলেন তিনি। পরপর কয়েকটি হিন্দি ফিল্মে অভিনয় করেছিলেন মিতালি। কিন্তু এই ফিল্মগুলি বক্স অফিসে চূড়ান্ত অসফল হয়। অপরদিকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও তখন এসে গিয়েছেন নতুন নায়িকারা। ফলে কর্মহীন হয়ে পড়েন মিতালি। একসময় ফুরিয়ে যায় সঞ্চিত অর্থও। পরিবারের সাথেও মিতালির যোগাযোগ ছিল না। ফলে রাস্তায় নেমে ভিক্ষা করতে শুরু করেন তিনি।

মিতালির অসফল কেরিয়ারের পর প্রায় কেউই তাঁর খবর রাখেননি। কিন্তু সাত বছর আগে মুম্বইয়ের লোখন্ডওয়ালা এলাকায় একটি গাড়ির জানালা ভেঙে চুরির চেষ্টায় মুম্বই পুলিশের হাতে ধৃত হন মিতালি। প্রথমে পুলিশের হাত থেকে তিনি পালিয়ে যেতে চাইলেও সফল হননি। এরপর তাঁকে হাতকড়া পরিয়ে থানায় নিয়ে যাওয়া হয়। কয়েকজন পুলিশকর্মী অচিরেই মিতালিকে চিনতে পারেন। তাঁরা মিতালির সাথে কথা বলার চেষ্টা করলে মিতালি তাঁদের কাছে খাবার চান।

মাত্র পঁচিশ বছর বয়সী মিতালি জানান, তিনি গত কয়েকদিন ধরে কিছুই খাননি। এরপর তাঁর মেডিক্যাল পরীক্ষা হলে জানা যায়, মিতালি মানসিক অবসাদের শিকার। তাঁর কাউন্সেলিং করে লাভ না হওয়ায় মুম্বই পুলিশের সহযোগিতায় মিতালিকে থানের একটি মানসিক হাসপাতালে ভর্তি করা হয়। শুরু হয় তাঁর চিকিৎসা। কিন্তু এরপর মিতালি সম্পর্কে আর কোনো তথ্য পাওয়া যায়নি। তবে আচমকাই চলতি সপ্তাহের মাঝামাঝি আবারও মিতালি শর্মাকে নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। তাঁর পুরানো খবর সামনে আসছে বারবার। ভাইরাল হচ্ছে তাঁর অভিনীত ভোজপুরি ফিল্মের গান। তবে কি আবারও ফিরতে চলেছেন মিতালি?

whatsapp logo