Hoop PlusTollywood

Nusrat Jahan: ফিনফিনে শাড়িতে সেজে নিজস্ব পরীর গল্প লিখতে ব্যস্ত নুসরত জাহান!

বাংলা সিনেমা জগতে নুসরত জাহানের (Nusrat Jahan) জনপ্রিয়তা সর্বদাই তুঙ্গে। অভিনয়, রাজনীতি, সংসার সামলেও তার গ্ল্যামারে কখনো ঘাটতি পড়েনি। বলা বাহুল্য, নিজের রূপের জৌলুস কোনোদিনই ফিকে পড়তে দেননি এই টলি-অভিনেত্রী নিজে। নানা রূপ, নানা অবতার, নানা আউটফিটে বারবার তিনি হাজির হয়েছেন অনুরাগীদের মোবাইল স্ক্রিনে। কখনও তিনি শাড়ি পরে তাক লাগান, আবার কখনও বোল্ড আউটফিটেও নুসরত জাহান আগুন! ট্র্যাডিশনাল আউটফিটে যেমন তাঁর লুক দেখার মতো, হট ড্রেস ক্যারি করতেও কোনও কমতি রাখেন না তিনি।

তবে সম্প্রতি ট্রান্সপারেন্ট শাড়িতে স্মোকি অবতারে ধরা দিলেন অভিনেত্রী নুসরত জাহান। আর লুকের ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল শেয়ার করেছেন নুসরত। এই লুকেই তিনি যেন সবাইকে চমকে দিয়েছেন। ইনস্টাগ্রামে পোস্ট করা এই ছবিগুলিতে মোহময়ী লুকে ধরা দিলেন অভিনেত্রী। এই ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর পরনে ছিল অফ হোয়াইট রংয়ের সরু ফিতের ডিপনেক ব্লাউজ, সঙ্গে অফ-হোয়াইট রংয়ের ট্রান্সপারেন্ট শাড়ি। তবে ধোঁয়া ও নিয়ন আলোর মূর্ছনায় অভিনেত্রীকে আরো আকর্ষণীয় দেখাচ্ছে এই ছবিতে। ছবি পোস্ট করে ক্যাপশনে নুসরত লিখেছেন, ‘আমার নিজের একটা পরীর গল্প লিখছি’।

অভিনেত্রীর এই পোস্ট এখন বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ছবিতে এসেছে অনুরাগীদের মন্তব্যও। সকলেই যে নুসরতের এই রূপে মুগ্ধ, তাতে সন্দেহ নেই বিন্দুমাত্র। তবে এতসব সামলেও নুসরতের এই আকর্ষণীয় রূপের রহস্য আজও সবাইকে অবাক করে। তাই বারবার তাকে নিয়ে চলে নানান চর্চা। তবে অভিনেত্রী যে চর্চার কেন্দ্রবিন্দুতেই থাকতে ভালোবাসেন, তা তাকে দেখলেই বোঝা যায় বেশ স্পষ্টভাবে।

নুসরত জাহানের অভিনয় বা গ্ল্যামারের দুনিয়া ছাড়াও প্রায়ই তার ব্যক্তিগত জীবন নিয়েও চলে কাটাছেঁড়া। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নানা কথা ওঠে অভিনেত্রীকে নিয়ে। তবে এসবে বিশেষ একটা পাত্তা দেননা তিনি। বরং ফাঁকা সময় পেলেই কখনো সেজেগুজে ফটোশ্যুট, কখনো আবার বেরিয়ে পড়েন ট্যুরে।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)