BollywoodHoop Plus

Aishwarya Rai Bachchan: পোশাকের আড়ালে স্পষ্ট বেবি বাম্প, দ্বিতীয়বার মা হতে চলেছেন ঐশ্বর্য?

ইদানিং নায়িকাদের ওজন একটু বেড়ে গেলেই নেটিজেনদের ধারণা হচ্ছে, তিনি মা হতে চলেছেন। কিছুদিন আগে করিনা কাপুর খান (Kareena Kapoor khan)-কে নিয়ে একই গুঞ্জন রটেছিল যা সম্প্রতি নাকচ করেছেন তিনি। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-কে জনসমক্ষে দেখতে না পেয়ে তাঁকে নিয়েও অব্যাহত রয়েছে অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। যদিও ভিকি কৌশল (Vicky Kaushal)-এর পিআর টিমের তরফে এই ধরনের রটনা অস্বীকার করা হয়েছে। এবার সকলের টার্গেট ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)।

গত কয়েক বছর ধরে প্রায়ই শোনা যায়, দ্বিতীয়বার মা হতে চলেছেন ঐশ্বর্য। কিন্তু প্রতিবারই দেখা যায়, এটি নিছকই গুজব। সম্প্রতি আবারও এই ধরনের গুঞ্জনে উত্তাল নেটদুনিয়া। সোশ্যাল মিডিয়ায় ঐশ্বর্যর একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে ঐশ্বর্যর পরনে রয়েছে ঈষৎ ঢিলে কালো পোশাক। কিন্তু ঢোলা পোশাক সত্ত্বেও ঐশ্বর্যর পেটের ভারি অংশ বোঝা যাচ্ছে। ফলে নেটিজেনদের একাংশের ধারণা, ঐশ্বর্য দ্বিতীয়বার মা হতে চলেছেন এবং এটি তাঁর বেবিবাম্প। প্রথমবার মা হওয়ার সময় ঐশ্বর্য ওড়না দিয়ে তাঁর বেবিবাম্প ঢেকে বাড়ির বাইরে বেরোতেন। এমনকি কোনো ম্যাটারনিটি ফটোশুট করেননি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ভাইরাল হওয়া ভিডিওতে কন্যাসন্তান আরাধ্যা বচ্চন (Aradhya Bachchan)-এর হাত ধরে রয়েছেন তিনি। মা ও মেয়ের পিছনে রয়েছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। 2007 সালে ঐশ্বর্যর সাথে অভিষেকের বিয়ে হয়েছিল। 2011 সালে আরাধ্যার জন্ম হয়। আরাধ্যার জন্মের পর থেকে মেয়েকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েন ঐশ্বর্য। বর্তমানে কাজের সংখ্যা কমিয়ে দিয়েছেন তিনি।

খুব শীঘ্রই মণি রত্নম (Mani Ratnam) পরিচালিত ফিল্ম ‘পোন্নিয়ান সেলভান’-এর মাধ্যমে আবারও বড় পর্দায় দেখা যাবে ঐশ্বর্যকে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ফিল্মের ফার্স্ট লুক। ঐশ্বর্যকে সেখানে যথেষ্ট সুন্দরী লেগেছে। আগামী 30 শে সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘পোন্নিয়ান সেলভান’।

whatsapp logo