whatsapp channel

Kachan-Pinky: বিবাহ বিচ্ছেদ সম্পূর্ণ, পথ চিরতরে আলাদা হল কাঞ্চন-পিঙ্কির

সম্পর্কের অবনতি তাঁদের বহু আগেই ঘটেছিল। স্বামী কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick) বিরুদ্ধে পরকীয়া সম্পর্কে জড়ানোর অভিযোগ এনেছিলেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (Pinky Banerjee)। আর তারপরেই বিবাহ বিচ্ছেদের পথে পা বাড়িয়েছিলেন দুজনেই।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সম্পর্কের অবনতি তাঁদের বহু আগেই ঘটেছিল। স্বামী কাঞ্চন মল্লিকের (Kanchan Mallick) বিরুদ্ধে পরকীয়া সম্পর্কে জড়ানোর অভিযোগ এনেছিলেন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (Pinky Banerjee)। আর তারপরেই বিবাহ বিচ্ছেদের পথে পা বাড়িয়েছিলেন দুজনেই। এতদিন ধরে আদালতে দীর্ঘ আইনি লড়াইয়ের পর অবশেষে বিবাহ বিচ্ছেদ সম্পন্ন হল কাঞ্চন এবং পিঙ্কির। জানা যাচ্ছে, গত ১০ জানুয়ারি তাঁদের বিবাহ বিচ্ছেদের পক্ষে রায় দান করেছে আদালত।

Advertisements

টলিপাড়ায় এমনো গুঞ্জন শোনা যাচ্ছে যে, এই বিবাহ বিচ্ছেদের জন্য নাকি পিঙ্কিকে বড় অঙ্কের টাকা খোরপোষ হিসেবে দিতে হয়েছে কাঞ্চনকে। বিবাহ বিচ্ছেদের খবরের সত্যতা স্বীকার করে অভিনেতা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, খবরটা সত্যি। তবে এর থেকে বেশি আর কিছু তিনি বলতে চাননি এ বিষয়ে। পিঙ্কিও জানিয়েছেন, তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। কাজের মধ্যে ডুবে রয়েছেন তিনি। বেশ ভালো আছেন।

Advertisements

বিগত কয়েক বছর ধরে একটানা চর্চায় রয়েছেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে এখন ভুলতে বসেছেন অভিনেতা বিধায়ক। অভিনেতা শ্রীময়ীর সঙ্গে ব্যস্ত হলেও তাঁদের ছেলেকে একাই মানুষ করছেন পিঙ্কি। এক সাক্ষাৎকারে পিঙ্কি বলেছিলেন, সবাই ভাবে বাচ্চারা অতশত বোঝে না। কিন্তু ওরা আসলে সবটাই বোঝে। মা শুটিংয়ে থাকে বলে ছেলে একা একা পড়াশোনা সেরে রাখে, জানান পিঙ্কি। তাঁরা মা ছেলে মিলে লেকে হাঁটতে যান। এমনকি অনেক সময় ছেলের কাছেও পরামর্শ নেন বলে জানান অভিনেত্রী।

Advertisements

Advertisements

এর আগে কাঞ্চন জানিয়েছিলেন, তিনি তাঁর একমাত্র ছেলেকে দেখতে চান। কিন্তু পিঙ্কি সেটা করতে দিচ্ছেন না। এখন অবশ্য শ্রীময়ীকে প্রায় সবসময়ই তাঁর সঙ্গে সঙ্গে দেখা যায়। অভিনেতার বাড়ির পুজো থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানেও তাঁর ছায়াসঙ্গী হয়ে থাকেন শ্রীময়ী চট্টরাজ। কাঞ্চন পিঙ্কির একমাত্র সন্তান এখনো প্রাপ্তবয়স্ক না হওয়ায় আদালত তাকে মায়ের সঙ্গেই থাকার নির্দেশ দিয়েছে বলে জানা যাচ্ছে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই