whatsapp channel
Hoop PlusTollywood

ফের বিতর্কে নোবেল! সোশ্যাল মিডিয়ায় বেফাঁস মন্তব্য করলেন জনপ্রিয় বাংলাদেশী গায়ক

বরাবর বিতর্কের মধ্যে থাকতে পছন্দ করা নোবেল আবারও সোশ্যাল মিডিয়ায় কু মন্তব্য করে বসলেন। প্রসঙ্গত, সা রে গা মা পা নামক গানের রিয়্যালিটি শো থেকে জনপ্রিয়তার শিখরে ওঠেন বাংলাদেশী শিল্পী নোবেল (Mainul Ahsan Nobel) । এই শো তে জিততে না পারলেও, তৃতীয় স্থান অধিকার করে বাংলাদেশের নোবেল যথেষ্ট পরিচিতি পান ভারতেও। অনেকেই নোবেলের গান পছন্দ করতেন। কিন্তু, ভারতেও এসেও তিনি বহুবার বিতর্কিত মন্তব্য করেন।

বাংলাদেশ ফিরে নিজের মতন করে সঙ্গীত চর্চা করেন নোবেল। বিভিন্ন প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ আছেন। তবে জানা যাচ্ছে, প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক চুক্তি বাতিল করেছেন নোবেলের সঙ্গে। কিন্তু কেন?

এই মুহূর্তে, ‘নগর বাউল’খ্যাত গায়ক জেমস (James) ও জনপ্রিয় গীতিকার-সুরকার ইথুন বাবুকে নিয়ে নোবেলের আপত্তিকর স্ট্যাটাসে সমালোচনার ঝড় বইছে নেটদুনিয়ায়। এদিকে, নোবেলের ফেসবুক পেজ আদৌ হ্যাকারের কবলে পড়েছিল কি না- তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন অনেকেই। কারণ, এরই মধ্যে নোবেল জানান যে তার অফিসিয়াল ফেসবুক পেজ ‘হ্যাক’ হয়েছে। সত্যি কি তাই?

ঘটনাটি যাই ঘটুক না কেন বা আদৌ নোবেলের অ্যাকাউন্ট হ্যাক হয়েছে কিনা তা জানা সম্ভব নয়। তবে, ইতিমধ্যে, সাউন্ডটেক প্রতিষ্ঠানের কর্ণধার সুলতান মাহমুদ বলেন, ”নোবেলকে কন্ট্রোল করা আমার পক্ষে সম্ভব না। ওঁর ব্যবহার ভাল লাগেনি, তাই চুক্তি বাতিল করেছি।” এদিকে নোবেলের স্ট্যাটাসে লেখা ছিল, ‘তোদের সো কল্ড লেজেন্ড জেমসের কয়ডা গান রিলিজ হইসে গত কয়েক বছরে? ঝিমায় গেছে নাকি? লুল!” এখানেই শেষ নয়, এও লেখেন “ওই জেমস! গান গাবা এক স্টেজে? তেমারে ১০০০ মিউজিশিয়ান দেবো। আর আমি একা একটা মাইক্রোফোন!” “ওই জেমস! ঈদের গান কই? নাকি ভয়েস গেছেগা?” অবশ্য, নোবেলের দাবি, ২৪ ঘণ্টা আগে তার পেজ হ্যাক হয়েছে।

whatsapp logo