GossipHoop Plus

Shilpa Shetty: সাতচল্লিশ বছর বয়সেও বিতর্কিত শিল্পা শেঠি!

দেখতে দেখতে ছেচল্লিশটি বসন্ত পার করে সাতচল্লিশ বছর বয়সে পা দিয়েছেন শিল্পা শেঠি (Shilpa Shetty)। কিন্তু বয়স ছুঁতে পারেনি তাঁকে। নিয়মিত যোগা করেন শিল্পা। এছাড়াও কার্ডিও করেন তিনি। ত্বকের চর্চা তাঁকে করতেই হয় কারণ প্লাস্টিক সার্জারির পাশাপাশি বোটক্স নিয়েছেন শিল্পা। তবে সৌন্দর্য সত্ত্বেও তা উপভোগ করার তুলনায় শিল্পা বিতর্ক উপভোগ করেছেন বেশি।

‘বিগ ব্রাদার’ জিতে ফেরার পর একটি অনুষ্ঠানে হলিউড অভিনেতা রিচার্ড গ্যের (Richard Ger) শিল্পাকে জড়িয়ে ধরে আচমকা চুম্বন করতে শুরু করেন। এটি ছিল এইডস সচেতনতামূলক অনুষ্ঠান। সেখানে রিচার্ড হঠাৎই এভাবে তাঁকে চুম্বন করায় হকচকিয়ে যান শিল্পা। ওই অনুষ্ঠানটি সঞ্চালনা করছিলেন তিনি। কিন্তু এই বিতর্কিত ঘটনার মূল্য চোকাতে হয়েছিল শিল্পাকেই। এই ঘটনার জন্য রিচার্ড ও শিল্পার বিরুদ্ধে হিন্দু সম্প্রদায় মামলা দায়ের করে। ঘটনাটি ঘটার প্রায় পনের বছর পর এই কেস থেকে অব্যাহতি পেয়েছিলেন শিল্পা।

সাক্ষীগোপাল মন্দিরে একজন সাধু শিল্পাকে জড়িয়ে ধরে চুম্বন করেছিলেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় শুরু হয় বিতর্ক। শিল্পার যুক্তি ছিল, বাবা মেয়েকে চুম্বন করতেই পারেন! রাজ কুন্দ্রা (Raj Kundra)-কে বিয়ে করেই ভুল করেছিলেন শিল্পা। রাজের মোটামুটি সব ধরনের আসক্তি রয়েছে। আইপিএল ম্যাচে রাজের বিরুদ্ধে উঠেছিল ম্যাচ ফিক্সিং-এর অভিযোগ। এই ঘটনায় জড়িয়েছিল শিল্পার নামও।

গত বছর থেকে রাজ জড়িয়েছেন পর্ণোগ্রাফি কান্ডে। বেআইনি পর্ণ ফিল্ম বানিয়ে আপলোড করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। শার্লিন চোপড়া (Sherlyn Chopra) জানিয়েছেন, এই ঘটনায় যোগ রয়েছে শিল্পার। কিন্তু শিল্পা এখনও স্বীকার করছেন না, তিনি সবকিছুই জানতেন।

whatsapp logo