whatsapp channel
Hoop PlusHoop TrendingTollywood

প্রেমের স্পষ্ট ইঙ্গিত দিলেন যশ, কার জন্য চুপ রয়েছেন অভিনেতা!

চুপচাপ যশ। চারিদিকে ঝড় উঠেছে তাঁর ও নুসরতের ভিত্তিহীন রসায়ন নিয়ে, কিন্তু ঠোঁটে ঠোঁট চেপে রেখেছেন তিনি। কারণ সব কথা ঠোঁটে আনতে চাননা নুসরতের ‘ওয়ান’ হিরো। চেহারা দেখেই বুঝে নিতে হবে তিনি কি চাইছেন। সম্প্রতি যশ একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় যার ক্যাপশনে তিনি লিখেছেন ‘আমি যদি মুখে কিছু নাও বলি, আমার চেহারায় তা স্পষ্ট’। কী বলতে চাইলেন যশ?

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

একটা সময় ‘উনিশ কুড়ি গ্ল্যাম হান্ট’-এ অংশ নিয়ে চ্যাম্পিয়ন হয়েছিলেন যশ। এরপরেই মুম্বই থেকে কলকাতায় এলেন তিনি। ‘বোঝে না সে বোঝা না’য় কাজ করে দর্শকদের মনে জায়গা করে নেন তিনি। হ্যাঁ, মধুমিতা সরকারের বিপরীতে অরণ্য সিংহ রায় চরিত্রে অভিনয় করে সকলের চোখে হিরো হয়ে ওঠেন যশ। এই যশই ২০১৭ তে নুসরতের সঙ্গে জুটি বেঁধে করেন ‘ওয়ান’ এবং ২০১৮ তে মিমি চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধে করেন ‘টোটাল দাদাগিরি’। ২০২০ তে এসে মিমি- নুসরত দুজনের সঙ্গে একসঙ্গে জুটি বেঁধে করলেন ‘এস ও এস কলকাতা’।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

একবার এক ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে যশ বলেছিলেন, “আপাতত তো কাজের সঙ্গে বিয়ে করে নিয়েছি। তাই এখন কোন প্ল্যান নেই। এটা কিন্তু ডিপ্লোম্যাটিক উত্তর নয়। আমার কাজ নিয়েই থাকতে ভালো লাগে। আমি অভিনয় করতে ভালোবাসি। সবচেয়ে বড়ো কথা হল, আমাকে এত মেয়েরা ভালোবাসে। আমি তাতেই খুশি আছি।” যদিও এই কথাগুলো ২০১৭ র ছিল। এটা ২০২১। তাহলে কি নিজের মত বদলাতে চলেছেন অভিনেত?

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

এদিকে টলি পাড়ায় এখন জোর চর্চা শুরু হয়েছে এসওএস কলকাতা ছবির শুটিং করার সময়ই নাকি যশ–নুসরত কাছাকাছি আসেন। রাজস্থান ট্রিপেও নাকি এই জুটি একসঙ্গে যান এমনকি গতবছর দক্ষিণেশ্বরের মন্দিরেও যশ-নুসরত একসঙ্গে যান। তাহলে কি যশ কিছু বলতে চাইছেন যা তিনি সকলের সামনে ঠোঁটে আনতে চান না!

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

whatsapp logo