BollywoodHoop Plus

Rakhi Sawant: অপারেশনের দশ দিনের মধ্যেই বিছানায় জোর করেছে আদিল: রাখি সাওয়ান্ত

রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) ও আদিল খান দুরানি (Adil Khan Durrani)-র বিয়ে নিয়ে গত কয়েক দিন ধরে উত্তাল বলিউড। প্রথমে এই বিয়ে মানতে চাইছিলেন না আদিল। কিন্তু বলিউডের অন্দরের চাপে শেষ অবধি বিয়ের কথা স্বীকার করলেও রাখির উপর অত্যন্ত শারীরিক ও মানসিক নির্যাতন করতেন তিনি। রাখির মা জয়া সাওয়ান্ত (Jaya Sawant) তাঁকে প্রথমদিকে সহ্য করতে বললেও পরে তিনিও আদিলকে অপছন্দ করতে শুরু করেছিলেন। রাখির পরিবারের সদস্যরা তাঁকে অনুরোধ করেন রাখির উপর অত্যাচার না করার জন্য। কিন্তু এর ফলে বেড়ে গিয়েছিল অত্যাচারের মাত্রা। এমনকি রাখি নামাজ পড়ার সময় তাঁর উপর কাঁচ ফেলে ভাঙেন আদিল। নিজেকে বাঁচাতে আদিলকে ধাক্কা দিয়েছিলেন রাখি। এমনকি আদিল অপর এক মহিলার সাথে জড়িয়ে পড়েছিলেন পরকীয়ায়। রাখির মায়ের মৃত্যুর দিন তিনি ওই মহিলার কাছে ছিলেন। বিগ বস মারাঠিতে অংশগ্রহণের সময় রাখি, আদিলের উপর যাবতীয় দায়িত্ব দিয়ে গেলেও জয়াকে সমসয়মতো হাসপাতালে ভর্তি করিয়ে চিকিৎসা করাননি আদিল। উপরন্তু আত্মসাৎ করেছেন জয়ার গয়না ও রাখির টাকা।

বিগ বস মারাঠিতে থাকাকালীন রাখি জানিয়েছিলেন, তিনি অন্তঃসত্ত্বা। কিন্তু মায়ের অসুস্থতার কারণে তাঁকে শো থেকে ভলান্টিয়ারি এক্সিট নিতে হয়েছিল। তবে শো থেকে বেরোনোর পর রাখি ও আদিল একটি যৌথ বিবৃতিতে জানিয়েছিলেন, রাখি অন্তঃসত্ত্বা ছিলেন না। তিনি মজা করে ওই কথা বলেছিলেন। কিন্তু রাখির ঘনিষ্ঠ মহলের অন্দরে শোনা যাচ্ছিল, তাঁর গর্ভপাত হয়েছে। এর ফলে মানসিক ভাবে বিপর্যস্ত তিনি। এবার রাখিও স্বীকার করে নিলেন, তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন।

প্রকৃতপক্ষে, রাখির একটি অস্ত্রোপচার হয়েছিল। গর্ভধারণের ক্ষেত্রে কিছু সমস্যা দেখা দেওয়ার ফলে এই অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছিলেন রাখি। কিন্তু অস্ত্রোপচারের পর কয়েক মাসের জন্য রাখি ও আদিলকে শারীরিক সম্পর্ক স্থাপন না করার নির্দেশ দিয়েছিলেন চিকিৎসক। কারণ শারীরিক সম্পর্কের ফলে রাখি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তাঁর প্রাণসংশয়ের ভয় ছিল। কিন্তু চিকিৎসকের নিষেধ সত্ত্বেও অস্ত্রোপচারের দশ দিনের মাথায় আদিল জোর করে রাখির সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। এর ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন রাখি। সেই অবস্থাতেই বিগ বস মারাঠিতে অংশগ্রহণ করেছিলেন তিনি।

তবে বিগ বস মারাঠি থেকে বেরিয়ে আসার পর প্রচন্ড শারীরিক নির্যাতনের কারণে রাখির রক্তক্ষরণ হয়েছিল। ফলে তাঁর গর্ভের সন্তান গর্ভেই নষ্ট হয়ে যায়। কিন্তু এরপর রাখিকে খুনের চেষ্টার অভিযোগে আদিলকে গ্রেফতার করে ওশিওয়ারা থানার পুলিশ। বর্তমানে মুম্বইয়ের আর্থার রোড জেলে বন্দি রয়েছেন আদিল। তবে রাখি তাঁর সাথে সেপারেশন ঘোষণা করলেও বিবাহ বিচ্ছেদ করবেন না বলে জানিয়েছেন।

whatsapp logo