Hoop PlusTollywood

Dipankar-Dolon: তৃতীয় বিবাহবার্ষিকী কিভাবে কাটালেন দীপঙ্কর-দোলন!

টলিউডের চর্চিত দম্পতিদের মধ্যে অন্যতম দীপঙ্কর দে (Dipankar De) ও দোলন রায় (Dolon Roy)। একজনের বয়স ৪৯, অন্যজনের বয়স ৭৫; প্রায় ২৫ বছরের বয়সের পার্থক্য তাদের দুজনের।কিন্তু এসব ক্ষেত্রে বয়স তো শুধুমাত্র সংখ্যা। মনের মিল থাকলে কোনো তফাৎই যেন চোখে পড়েনা। তা বারবার দেখিয়ে দিয়েছেন এই জুটি। প্রেম থেকে বিয়ে, সবটাই করেছেন খুল্লামখুল্লা। কোনোরূপ রাখঢাক না রেখেই ২০২০ সালের ১৬ ই জানুয়ারি একে অপরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন এই জুটি। আর এবছর তাদের বিয়ের তৃতীয় বর্ষপূর্তি।

তৃতীয় বিবাহবার্ষিকী কেমন কাটালেন এই জুটি? এই প্রশ্ন সব ভক্তদের মনেই আছে কমবেশি। আনন্দের সঙ্গেই একসাথে ঘর বাঁধার তৃতীয় বছর পার করলেন এই জুটি। কিন্তু দিনটিতে কি কি করলেন তারা? এই প্রসঙ্গে অভিনেত্রী দোলন রায় জানিয়েছেন সংবাদমাধ্যমকে। তার কথায়, এবারের বিবাহবার্ষিকীতে তেমন একটা কিছু হয়নি। কারণ তার ভাইয়ের ছেলের শরীর খারাপ ছিল। সেই কারণেই কোনোরূপ সেলিব্রেশন হয়নি বলেই জানান অভিনেত্রী। তবে এই দিনটিতে মানবিকতাকে দূরে রাখেননি তারা। তাই দিনশেষে কালীঘাটে গিয়ে দুজনে মিলে কিছু গরিব মানুষের মুখে বিরিয়ানি তুলে দেন তারা। তবে এই সেলিব্রেশন পরে হবে বলেও জানান অভিনেত্রী।

এই জুটির সম্পর্কের সূত্রপাত ঘটে ১৯৯৭ সালে। কাজের সূত্রে বাইরে গিয়েছিলেন দুজনেই। সেখান থেকেই বন্ধুত্ব ও প্রেম। সেই বছরই ‘সংঘাত’ ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন অভিনেত্রী। কিন্তু দেশের বাইরে থাকায় যেতে পারেননি, তাঁর মা গিয়েছিলেন পুরস্কার নিতে। আর সেই বছরই প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। সেখান থেকে বহু বছর সম্পর্কে থাকার পর ২০২০ সালে কাগজে কলমে বিয়ে করেন তারা।

কিন্তু বয়সের এত তফাৎ, এই নিয়ে তাদের মধ্যে সমস্যার কথা মনে এসেছে অনেক ভক্তের। যদিও এই বিষয়টি নিয়ে একটি সাক্ষাৎকারে সাফ কথা বলেছিলেন দোলন রায় নিজেই। তিনি বলেন, “সমস্যা হয়েছিল। মা মেনে নেননি। পরিবারও প্রথমে মেনে নেননি। তার পর ধীরে ধীরে মেনে নেন তাঁরা। তবে যেহেতু ও আমার থেকে বয়সে অনেকটাই বড়, আমায় সব সময় আগলে রাখে। কোথায় কী বলতে হবে সবটাই ও গাইড করে দেয়।”

 

View this post on Instagram

 

A post shared by Dolon Roy (@dolonroy)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা