whatsapp channel

Katrina Kaif: বিয়েতে এক লক্ষ টাকার মেহেন্দি পরবেন ক্যাটরিনা! কি কারনে এত দাম জানেন?

রাজস্থানে এই মুহূর্তে চলছে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর বিয়ের অনুষ্ঠান। সিক্স সেন্স ফোর্ট অফ বারওয়ারায় 7 ই ডিসেম্বর থেকে 10 ই ডিসেম্বর অবধি চলবে বিয়ের…

Avatar

HoopHaap Digital Media

রাজস্থানে এই মুহূর্তে চলছে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর বিয়ের অনুষ্ঠান। সিক্স সেন্স ফোর্ট অফ বারওয়ারায় 7 ই ডিসেম্বর থেকে 10 ই ডিসেম্বর অবধি চলবে বিয়ের অনুষ্ঠান। কড়া নিরাপত্তা রয়েছে বিবাহস্থল জুড়ে। ইতিমধ্যেই সামনে এসেছে ক্যাটরিনার হাতের মেহেন্দির কথা।

মেহেন্দি অনুষ্ঠানে ক্যাটরিনার হাতে শোভা পেতে চলেছে এক বিশেষ ধরনের মেহেন্দি। এই মেহেন্দির দাম প্রায় এক লক্ষ টাকার কাছাকাছি। রাজস্থানের যোধপুরের পালি অঞ্চলে ভেষজ প্রক্রিয়ায় তৈরি হয় এই বিশেষ মেহেন্দি যার নাম সোজাত মেহেন্দি। এই এই মেহেন্দি সারা পৃথিবীতে বিখ্যাত তার গুণগত মানের জন্য। সম্পূর্ণ অর্গ‍্যানিক এই মেহেন্দিতে থাকে না কোনো রাসায়নিক। হেনা পাতা শুকিয়ে গুঁড়ো করে তার সঙ্গে বিশেষ কিছু এসেনশিয়াল অয়েল মেশানো হয়। স্থানীয় মেয়েরা এই মেহেন্দি তৈরি করেন। ক্যাটরিনাকে এই মেহেন্দি দেওয়া হচ্ছে উপহার হিসাবে। সোজাত মেহেন্দির স‍্যাম্পল মুম্বইতে ক্যাটরিনার কাছে পৌঁছে দেওয়া হয়েছিল। ক্যাটরিনার পছন্দ হয়েছে এই বিশেষ ধরনের মেহেন্দি।

এর আগে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) সহ একাধিক তারকা তাঁদের বিয়েতে এই মেহেন্দি ব্যবহার করেছিলেন। অপরদিকে ক্যাটরিনার আপকামিং ফিল্মগুলিতে তাঁর নামের সঙ্গে যুক্ত হতে চলেছে ভিকির পদবী। ফলে সমস্ত টাইটেল কার্ডে নাম পরিবর্তন করা হচ্ছে।

ক্যাটরিনা ও ভিকির বিয়েতে সংবাদমাধ্যমের উপস্থিতি নিষিদ্ধ করা হয়েছে। এমনকি আমন্ত্রিত অতিথিরা ও হোটেল কর্মীরা ব্যবহার করতে পারবেন না মোবাইল ফোন। নিষিদ্ধ হয়েছে ড্রোন ক্যামেরাও। শোনা যাচ্ছে, একটি আন্তর্জাতিক সংস্থাকে একশো কোটি টাকার বিনিময়ে ভিকি ও ক্যাটরিনা বিক্রি করেছেন নিজেদের বিয়ের ছবি ও ভিডিওর স্বত্ত্ব। আগামী দিনে ওটিটিতে একটি ডকুমেন্টারি হিসাবে প্রকাশ করা হবে এই বিয়ের অনুষ্ঠানের ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media