Bengali SerialHoop Plus

Sreemoyee: রোহিত সেনের বুকে মাথা রাখলেন শ্রীময়ী, বিয়ের সানাই বাজবে কবে!

লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় ছিলেন মহা চাপে। প্রথম চাপ ছিল জুন আন্টিকে ফিরিয়ে আনার দাবী। কথা রেখেছেন। এবারের চাপ রোহিত-শ্রীময়ী’র মহা মিলন চাই। আর কতদিন বরের অন্ন গ্রহণ করবে এত অপমান সহ্য করে? ডিভোর্স দেওয়ার পরেও বরের পরিবারকে দেখা তো মুখের কথা নয়। তাই এবারে সুখের খোঁজে বেড়িয়ে গেছে শ্রীময়ী। প্রেমিক রোহিতের কাছে ছুটে গিয়েছে সে। বুকে মাথা রেখে চুটিয়ে প্রেম করছে।

দর্শক খুবই খুশি শ্রীময়ীর এই লড়াই, আবেগ, প্রেম দেখে। জীবন যে যেকোনো দিন, বছর, মাস থেকে শুরু করা যায় তারই ঝলক দিল এই ধারাবাহিক। সমাজে আজও ডিভোর্সী মেয়েদের টেরা নজরে দেখা হয়, যদিও সময় বদলেছে। মেয়েরা আজ অনেক সাবলম্বী। মাথা নত করে স্বামীর অত্যাচার সহ্য করার দিন শেষ। এখন মেয়েরা দাপটের সঙ্গে লড়াই করে ও শ্বাস নেয়।

শ্রীময়ীর লড়াই আজকের সমাজের চেহারাকে তুলে ধরেছে। বাড়ছে পরকীয়া, ডিভোর্স। ঠিক একই পরকীয়া, ডিভোর্স নিয়েই এই গল্প। কিন্তু, গল্পের শেষে নতুন প্রেমের মুখও দেখালেন লেখিকা। নেট পাড়া এখন উত্তাল হ্যান্ডসাম রোহিত আঙ্কেল ও শ্রীময়ীর প্রেম নিয়ে।

এই যেমন এক নেটাগরিক রোহিত-শ্রীময়ীর একটি ঘনিষ্ঠ ছবি বেছে নিয়েছেন। ক্যাপশনে লিখেছেন,‘ফেলুদাও প্রেমিকা পেয়ে গেল। আর আমি এখনও একা!’ উৎসাহের বসে রোহিতকে ফেলুদা বানিয়ে দিয়েছেন তিনি। কেউ লিখেছেন, ‘ফেলুদা নয়, রোহিতদা’! কেউ পরামর্শ দিয়েছেন একা থাকাই ভালো। এবার কেউ লিখেছেন, ফেলুদা ও গোয়েন্দা গিন্নি।

এদিকে শ্রীময়ী ওরফে ইন্দ্রানী হালদারের দাবী লেখিকার কাছে যে বিয়ে ঠিক হলে নতুন বেনারসি কিনবেন। একেবারে শৌখিন এবং অভিজাত সাজেই সাজবেন এই দুই নতুন জুটি। এখন দেখার পালা দুজনকে কেমন লাগে বর বউ বেশে।

Related Articles