BollywoodHoop PlusReality show

Amitabh Bachchan: সুন্দরী মহিলা দেখলেই পক্ষপাতিত্ব করেন অমিতাভ, বিস্ফোরক অভিযোগ কপিল শর্মার

কপিল শর্মা (Kapil Sharma) তাঁর মজাদার স্বভাবের জন্য বরাবর বিখ্যাত। সেলিব্রিটিদের সম্পর্কে মজার ছলে তিনি অনেক কথাই অনায়াসে বলে দেন। এবার তাঁর টার্গেট অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। সুন্দরী মহিলাদের প্রাধান্য দেন বিগ বি, এমনটাই অভিযোগ করলেন কপিল।

অমিতাভ এই মুহূর্তে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সঞ্চালনা করছেন। কিছুদিন আগে কপিল নিজেও বিগ বি-র সামনে হট সিটে বসেছিলেন। তবে এবার কপিলের শোয়ে এসেছিলেন সচিন খেড়কর (Sachin Khedkar), সোনালি কুলকার্ণি (Sonali kulkarni), রবি কিষণ (Rabi Kishan)-রা। তাঁরা এসেছিলেন একটি ওয়েব সিরিজের প্রচারে। এই মুহূর্তে সচিন ‘কেবিসি’-র মারাঠি ভার্সনের সঞ্চালক। এই প্রসঙ্গে কপিল বলেন, তিনি বহুবার ‘কেবিসি’-তে গিয়েছেন। অমিতাভের গলা শুনেই কপিলের পেটের ভিতর কেমন করতে থাকে। তাঁর এই কথায় সকলে হেসে ফেলেন। কপিল বলেন, তিনি একটি অদ্ভুত জিনিস লক্ষ্য করেছেন।

কপিল দেখেছেন, সোনালির মতো কোনো সুন্দরী মহিলা কেবিসি-তে অংশগ্রহণ করলে অমিতাভ তাঁকে জিজ্ঞাসা করেন, গোলাপ ফুলের রঙ কি! অন্যদিকে কপিলের মতো কেউ অংশগ্রহণ করলে তাঁকে জিজ্ঞাসা করেন, হুমায়ুন কবে এসেছিলেন! এরপর হাসতে হাসতে কপিল বলেন, এই কঠিন প্রশ্নের উত্তর দিলেও অমিতাভের প্রশ্নের শেষ হয় না। এরপর তিনি জিজ্ঞাসা করতে থাকেন, হুমায়ুন কেন এসেছিলেন! কটার সময় এসেছিলেন! কপিলের কথা শুনে হাসতে শুরু করে দেন উপস্থিত অতিথিরা।

চলতি বছরে নভেম্বর মাসে কেবিসিতে উপস্থিত হয়েছিলেন কপিল ও সোনু সুদ (Sonu Sood)। পুরস্কার মূল্য হিসাবে তাঁরা জিতেছিলেন পঁচিশ লক্ষ টাকা।

Related Articles