whatsapp channel

রুবেল জানে কি করে আমাকে খুশি রাখতে হয়: শ্বেতা ভট্টাচার্য

কিছুদিন আগেই পালিত হয়েছে ‘নিম ফুলের মধু’-র সৃজন ওরফে রুবেল দাস (Rubel Das)-এর জন্মদিন। বাড়িতে বিশ্রামে থাকা রুবেলের জন্মদিন স্পেশ্যাল করে তুলেছিলেন তাঁর প্রেমিকা শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। সম্প্রতি রুবেল…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কিছুদিন আগেই পালিত হয়েছে ‘নিম ফুলের মধু’-র সৃজন ওরফে রুবেল দাস (Rubel Das)-এর জন্মদিন। বাড়িতে বিশ্রামে থাকা রুবেলের জন্মদিন স্পেশ্যাল করে তুলেছিলেন তাঁর প্রেমিকা শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। সম্প্রতি রুবেল ফিরেছেন ‘নিম ফুলের মধু’-র সেটে। পাশাপাশি এবার শ্বেতার জন্মদিন বিশেষ ভাবে পালন করার দায়িত্ব নিয়েছেন তিনি। চলতি বছর জন্মদিনে মন ভালো নেই শ্বেতার। তাঁর মা-বাবা দুজনেই ভাইরাল জ্বরে আক্রান্ত। এর আগে শ্বেতা ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন রুবেলের জন্মদিনের ছবি। কিন্তু রুবেল নিজের ইন্সটাগ্রাম পেজে তাঁদের পুরানো ধারাবাহিক ‘যমুনা ঢাকি’-র কয়েকটি ছবির কোলাজ পোস্ট করে শ্বেতাকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা।

Advertisements

মুগ্ধ শ্বেতা জানিয়েছেন, শত ব্যস্ততার মাঝেও রুবেল তাঁর জন্য যথেষ্ট করেছেন। উচ্ছ্বসিত শ্বেতা অবশ্য বলেছিলেন, চলতি বছর আর এসবের দরকার নেই। কিন্তু রুবেল জানেন, কি করে শ্বেতাকে ভালো রাখতে হয়। শ্বেতার মতে, জীবনসঙ্গী এমনই হওয়া উচিত। এদিন শুটিং থেকে ফিরে নিজের হাতে প্রেমিকার জন্মদিনের আয়োজন করেছিলেন রুবেল। ছিল দুটো বার্থডে কেক। তা কেটে শুরু হয়েছিল শ্বেতার জন্মদিনের সেলিব্রেশন। রুবেলের কাছ থেকে দামি উপহারের পরিবর্তে ছোটখাট উপহার পেতেই পছন্দ করেন শ্বেতা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

Advertisements

কিন্তু চলতি বছর রুবেল তাঁকে উপহার দিয়েছেন একটি ড্রেস। এছাড়াও শ্বেতার পছন্দের মেকআপ ব্র্যান্ডের সেট ও রিস্টওয়াচ উপহার দিয়েছেন তিনি। ইন্সটাগ্রামে শ্বেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে রুবেল লিখেছেন, শ্বেতা যথেষ্ট স্পেশ্যাল। প্রতিটি দিন যেন তাঁর নতুন করে জন্মদিন হয়। প্রতি বছর শ্বেতা আরও বেশি সুন্দর হয়ে উঠছেন। তাঁর প্রতি রুবেলের প্রেমও আরও গাঢ় হয়ে উঠছে। শ্বেতা, রুবেলকে ‘বাবাই’ বলে ডাকেন।

Advertisements

রুবেলের শুভেচ্ছাবার্তা উত্তরে তিনি লিখেছেন, তাঁর ঠোঁটে হাসি আছে শুধুমাত্র বাবাই-এর জন্য। রুবেল একই সাথে তাঁর দুর্বলতা ও শক্তি। সারা জীবন রুবেলের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন শ্বেতা।

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

whatsapp logo
Advertisements