Hoop PlusTollywood

Monami Ghosh: দুধ সাদা পোশাকে দোল খাচ্ছেন মনামী!

টলিউডের বর্তমান প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন মনামী ঘোষ (Monami Ghosh)। অল্প সময়েই দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। মনামী মাত্র ১৭ বছর বয়সে টেলিভিশনে কাজ করা শুরু করেন। এরপর টলিউডে বড় পর্দা এবং ওটিটিতে দাপিয়ে অভিনয় করছেন। ২৫ টির উপর জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। দু-দশকেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি।  এককথায় কম বয়সেই নিজের সফল অভিনয়ের কেরিয়ার গড়ে তোলার কান্ডারি তিনি নিজেই। তাই এই সাফল্যকে তিনি উপভোগ করেন নিজের মতো করেই। কোনো সমালোচনা, কটাক্ষকে পাত্তা না দিয়ে নিজের মতো জীবনযাপন করেন এই টলি-সুন্দরী।

মনামী ঘোষ মানেই টলিউডের এক ‘ফ্যাশন আইকন’। অভিনয়ের পাশাপাশি নিজের সাজপোশাক নিয়ে বেশ সচেতন এই অভিনেত্রী। তাই প্রায়ই সোশ্যাল সাইটে তিনি ঝড় তোলেন। তাঁর ছবি হোক বা ভিডিও তা ভক্তদের রাতর ঘুম ওড়াতে ওস্তাদ। এককথায় এই অভিনেত্রী ভালকভাবেই জানেন ভক্তহৃদয়ে কীভাবে রাজ করতে হয়। সম্প্রতি পোস্ট হওয়া তাঁর একটি ভিডিও রীতিমতো ঝড় তুলেছে। এই ভিডিওতে অভিনেত্রীকে দোলনায় দুলতে দেখা গেছে। মালদ্বীপের কোনো এক নির্জন স্থানে ভিডিওটি তোলা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরণে রয়েছে দুধসাদা রংয়ের বিকিনি। মুখে নিউড মেকাপ, চোখে সানগ্লাস। বিখ্যাত ইংরেজি একটি গানের থিম মিউজিক বাজছে ব্যাকগ্রাউন্ডে।

এই পোস্টের ক্যাপশনে মনামী লিখেছেন, ‘কোথাও একটা মোচড় দিয়ে ওঠে আর বলে যায় তোমাকে মিস করার কথা’। আর তাকে এই লুকে দেখেই ঘায়েল হয়েছেন তার অনুরাগীরা। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। আবার অনেকেই কমেন্ট করে জানিয়েছেন মনের কথা। কেউ কেউ আবার তার শালীনতা নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি কমেন্ট বক্সে।

প্রসঙ্গত, ছোট পর্দা, ওয়েব সিরিজ, সিনেমা— সব মাধ্যমেই চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী। সদ্য শেষ হয়েছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘পদাতিক’ ছবির কাজ। যে ছবিতে মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে দেখা যাবে তাঁকে। ঝুলিতে রয়েছে আরও বেশ কিছু কাজ।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা