whatsapp channel

Dance Video: পেট কোমর দুলিয়ে হাই ভোল্টেজ ঠুমকা, হিট ভোজপুরি গানে দুর্দান্ত ডান্স করলেন এই সুন্দরী

ভোজপুরি মিউজিক ইন্ডাস্ট্রির কদর দিনদিন বাড়ছে। খেয়াল করে দেখবেন মাঝে মধ্যেই ভোজপুরি মিউজিক বা মিউজিক ভিডিও ভাইরাল হচ্ছে। যারা একটা সময় ভোজপুরি ইন্ডাস্ট্রি সম্পর্কে কোনো খবর রাখতো না, তারাও আজকাল…

Avatar

Susmita Kundu

ভোজপুরি মিউজিক ইন্ডাস্ট্রির কদর দিনদিন বাড়ছে। খেয়াল করে দেখবেন মাঝে মধ্যেই ভোজপুরি মিউজিক বা মিউজিক ভিডিও ভাইরাল হচ্ছে। যারা একটা সময় ভোজপুরি ইন্ডাস্ট্রি সম্পর্কে কোনো খবর রাখতো না, তারাও আজকাল এই ইন্ডাস্ট্রির কনটেন্ট দেখে। এর কারণ, দুটো। এক, সোশ্যাল মিডিয়ার ব্যাপ্তি, দুই হল – মশলা। অধিকাংশ ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা হল প্রাপ্তবয়স্কদের জন্য। এদের গল্পে থাকে রগরগে রোম্যান্স, ঘনিষ্ঠ দৃশ্য এবং চটকদার নাচের স্টেপ।

ভাবছেন কেন ভোজপুরি মিউজিক ভিডিও বা এই ইন্ডাস্ট্রির গুণগান করা হচ্ছে? কারণ, এদের অরিজিনাল ভিডিও যেমন ভাইরাল হয়, তেমনই ভাইরাল হয় যখন কেউ এদের মিউজিকের উপর রিল বা শট বা বড় ড্যান্স ভিডিও বানায়। আজকে তেমনই একটি ভাইরাল ভিডিও নিয়ে কথা বলবো যার ব্যকগ্রাউন্ড মিউজিক হল একটি হিট ভোজপুরি গান।

যারা ভোজপুরি গান শোনেন বা সিনেমা দেখেন বা অল্প বিস্তর দেখেন তারা নিশ্চয় খেসারি লাল যাদবকে (Khesari Lal Yadav) চেনেন। এই খেসারি লাল যাদব যেমন একজন অভিনেতা তেমনই একজন জনপ্রিয় সঙ্গীত শিল্পী। সোশ্যাল মিডিয়ায় এই শিল্পীর একাধিক মিউজিক ভিডিও ভাইরাল হয়। ভোজপুরি ইন্ডাস্ট্রির সেরা অভিনেতাদের মধ্যে খেসারি লাল যাদব একজন।

সম্প্রতি, একটি মেয়ে খেসারি লাল যাদবের গাওয়া গান Chaatata Telachatta র সঙ্গে নেচে ইনস্টাগ্রাম রিল বানিয়েছেন। এবং, ড্যান্স রিল ভিডিওটি (dance reel video) যথারীতি ব্যাপক ভাইরাল হয়েছে। যোতিকা পাসওয়ান নামের এক যুবতী শাড়ি পরে দারুন স্টেপ দিয়েছেন Chaatata Telachatta গানের তালে। যোতিকা পাসওয়ানের প্রোফাইলে ঢুকলেই বোঝা যায় যে তিনি প্রায় সময় ভোজপুরি সিনেমার গানের সঙ্গে রিল তৈরি করেন, এবং যার দর্শক সংখ্যা দিনদিন বাড়ছে। বিশেষত, Chaatata Telachatta গানের সঙ্গে যেই রিল বানিয়েছেন তার সংখ্যা ১ মিলিয়ন পার করেছে।

whatsapp logo